1. [email protected] : Rangpur24.com : Mahfuz prince
রংপুরে বিপুল পরিমান ইয়াবা উদ্ধার গ্রেফতার ৯ - rangpur24
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১০:৫০ পূর্বাহ্ন

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

রংপুরে বিপুল পরিমান ইয়াবা উদ্ধার গ্রেফতার ৯

  • Update Time : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ১৮৬ Time View

রংপুরে পৃথক তিন অভিযানে পাঁচশ পিস ইয়াবা উদ্ধার সাতজন মাদকসেবীসহ গ্রেফতার নয়

 

গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ এর অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ডিবি উত্তম প্রসাদ পাঠক এর অপারেশন কর্মপরিকল্পনায় মহানগরীর বিভিন্ন জায়গায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মোট ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং ৭ জন মাদকসেবীসহ মোট ৯ জন আসামী গ্রেফতার করা হয়। এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব কথা জানান অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ডিবি উত্তম প্রসাদ পাঠক। তিনি আরো জানান, গতকাল গোপন সংবাদের ভিত্তিতে এসআই নাজমুল ইসলাম সঙ্গীয় এসআই গোলাম মোর্শেদ, এসআই তছলিক তালুকদার এবং সঙ্গীয় ফোর্সের সহায়তায় আরপিএমপি পরশুরাম থানার আঃ লতিফ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে ভাঙা ব্রিজের উপর থেকে নেশাজাতীয় মাদকদ্রব্য ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট নিজ হেফাজতে রাখার অপরাধে ১ জন আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত নাম মামুন আনাম (৩০), পিতা- মৃত মাহাবুব আলম (৩০), সাং- মুন্সিপাড়, থানা-কোতয়ালী, মহানগরী, রংপুর। অপর দিকে গতকাল  গোপন সংবাদের ভিত্তিতে এসআই গোলাম মোর্শেদ সঙ্গীয় এসআই নাজমুল ইসলাম এবং সঙ্গীয় ফোর্সের সহায়তায় আরপিএমপি কোতয়ালী থানার  সাতগাড়া কাজী নূর মোঃ আজাদ এর বাসার সামনে চলাচলের পাকা রাস্তার উপর থেকে নেশাজাতীয় মাদকদ্রব্য ১০০ পিস ইয়াবা ট্যাবলেট নিজ হেফাজতে রাখার অপরাধে ১ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত হলেন মোঃ আশরাফ ইসলাম(২৭), পিতা- মৃত মাহাবুব আনাম, সাং-মুন্সিপাড়, থানা-কোতয়ালী, মহানগরী, রংপুর।

এছাড়াও  গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক মোঃ মোতালেব সরকার  এর নেতৃত্বে, এসআই আবু ছাইয়ুম তালুকদার, এসআই তছলিম উদ্দিন আহমেদ, এসআই নাজমুল ইসলাম, এএসআই আলতাব হোসেন ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় রংপুর মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে মাদকসেবনের প্রস্তুতি কালে ৭ জন মাদকসেবীর হেফাজত হতে গাঁজা মিশ্রিত সিগারেট ও দিয়াসলাই উদ্ধারসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, মোঃ নূর ইসলাম সিদ্দিক  সজিব(২১), পিতা- মোঃ কদর আলী, সাং- বাহাদুর সিং, থানা-পরশুরাম, (২) মোঃ আব্দুর রাজ্জাক (৩৭), পিতা-  মৃত সবেল গারিয়াল, সাং- উত্তম মুন্সিপাড়া, থানা- হাজিরহাট মোঃ জুয়েল রানা (২৫), পিতা- মোঃ জেলেকা বেগম, সাং- উত্তম বানিয়া পাড়া, থানা- হাজিরহাট মোঃ আতিকুল ইসলাম রোমান (৩৯), পিতা- মৃত তাজুল ইসলাম,মোঃ সজিব খন্দকার, পিতা-মৃত খন্দকার আনোয়ারূল ইসলাম, উভয় সাং- কেড়ানীপাড়া, থানা-কোতয়ালী মোঃ রজব আলী (৪৯), পিতা- মৃত নসিম উদ্দিন,মোঃ রকিব (৩৫), পিতা- মৃত বাদশা মিয়া, উভয় সাং- কামাড়পাড়া, থানা কোতয়ালী, সকলেই মহানগর, রংপুর।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কোতয়ালী ও পরশুরাম থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ  প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 রংপুর২৪ডটকম-সত্য প্রকাশে সারাক্ষণ[email protected]
Md Prince By rangpur24.com