April 14, 2021, 11:10 pm

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

রংপুরে নিউ জুম্মাপাড়া কবরস্থানের শুভ উদ্বোধন

Reporter Name
  • Update Time : Friday, February 26, 2021
  • 116 Time View

রংপুর সিটি কর্পোরেশন কর্তৃক পরিচালিত মহানগরীর ২৩নং ওয়ার্ডে নিউ জুম্মাপাড়া কবরস্থানের শুভ উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৩টায় নিউ জুম্মাপাড়া কবরস্থানের ফিতা কেটে শুভ উদ্বোধন করেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।
এ সময় উপস্থিত ছিলেন ২৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সেকেন্দার আলী, সিটি বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ মোস্তফা কামাল, রংপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ বাবু, বিশিষ্ঠ সমাজ সেবক আলহাজ্ব মোহাম্মদ বদরুজ্জামান বদর ও শাহীনুর রহমানসহ স্থানীয় নেতৃবৃন্দ। উদ্বোধন শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাও. মোঃ মাকসুদুল ইসলাম।
উল্লেখ্য, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফার ঐকান্তিক প্রচেষ্ঠায় ও ২৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সেকেন্দার আলী সার্বিক সহযোগিতায় মহানগরীর ২৩নং ওয়ার্ডের নিউ জুম্মাপাড়ায় একটি ঈদগাঁহ মাঠ, কবরস্থান ও একটি খেলার মাঠ নির্মাণের উদ্যোগ গ্রহণ করা হয়। এরই ফলোশ্রুতিতে ৪ একর জমিতে গতকাল নিউ জুম্মাপাড়া কবরস্থানের শুভ উদ্বোধন করা হয়।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category