1. [email protected] : Rangpur24.com : Mahfuz prince
রংপুরে অবৈধ ও নকল পিভিসি পাইপ ও প্লাস্টিকের কারখানায় অভিযান - rangpur24
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১০:৩২ পূর্বাহ্ন

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

রংপুরে অবৈধ ও নকল পিভিসি পাইপ ও প্লাস্টিকের কারখানায় অভিযান

  • Update Time : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ১১১ Time View

রংপুর নগরের মাহিগঞ্জ খাসবাগ এলাকায় অবৈধ ও নকল পিভিসি পাইপ ও প্লাস্টিকের কারখানায় অভিযান পরিচালনা করেছে জেলা প্রশাসনের বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট। আজ (৯ মার্চ) বিকেলে রংপুর জেলা প্রশাসনের বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট  মাহমুদ হাসান মৃধার নেতৃত্বে র্যাব-১৩ ও বিএসটিআই এর সহযোগিতায় এ অভিযান পরিচালিত হয়।

এসময় বিএসটিআই এর অনুমোদনহীন এবং পরিবেশের জন্য ক্ষতিকর প্রক্রিয়ায় পিভিসি পাইপ ও প্লাস্টিক উৎপাদনকারী ৩ টি কারখানায় অভিযান পরিচালিত হয়। বিএসটিআই এর অনুমোদনহীন এবং পরিবেশের জন্য ক্ষতিকর প্রক্রিয়ায় পিভিসি পাইপ ও প্লাস্টিক উৎপাদনের দায়ে ৩ টি কারখানার মালিককে মোট ১ লাখ ১০ হাজার টাকা জরিমানা করা হয়। মাহিগঞ্জ খাসবাগ এলাকায় আজিজ পাইপ ফ্যাক্টরি, তমিজ পাইপ ফ্যাক্টরি ও এমএইচ পাইপ ফ্যাক্টরিতে এ অভিযান পরিচালিত হয়।

অনুমোদনহীন এবং পরিবেশের জন্য ক্ষতিকর প্রক্রিয়ায় পণ্য উৎপাদন কার্যক্রম প্রতিরোধে জেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে বলে বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 রংপুর২৪ডটকম-সত্য প্রকাশে সারাক্ষণ[email protected]
Md Prince By rangpur24.com