1. [email protected] : Live Rangpur :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন

ট্রাক উল্টে চালকের মৃত্যু

  • Update Time : সোমবার, ২৭ মার্চ, ২০২৩
  • ৬৯ Time View
ট্রাক উল্টে ট্রাক চালকের মৃত্যু
ট্রাক উল্টে ট্রাক চালকের মৃত্যু

গাইবান্ধা সদর উপজেলায় চিনি বোঝাই একটি ট্রাক উল্টে সড়কের পাশের পুকুরে পড়ে গেছে। এতে আল-আমিন মিয়া (২৮) নামের ট্রাক চালকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন চালকের সহকারী মাহাবুব হোসেন।

সোমবার (২৭ মার্চ) সকাল ১১টার দিকে ঘটনাটি নিশ্চিত করেছেন গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুর রহমান।

এর আগে, গতকাল রোববার দিবাগত রাত ১২টার দিকে সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের গাইবান্ধা-নাকাইহাট সড়কের যোগিপাড়া নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।

মারা যাওয়া আল-আমিন মিয়া গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার দস্যু নারায়ণপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, গতকাল রাতে চিনি বোঝাই ট্রাকটি সদর উপজেলার যোগিপাড়া নামক স্থানে পৌঁছালে দ্রুত গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের পুকুরে পড়ে যায়। এলাকাবাসী এসে ট্রাকের ভেতরে আটকা পড়া চালককে মৃত অবস্থায় উদ্ধার করেন। এছাড়া চালকের সহকারী মাহাবুবকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালের মর্গে পাঠায়।

ওসি মাসুদুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ট্রাক চালকের লাশ উদ্ধার করা হয়েছে। পরিচয় নিশ্চিত হওয়ার পর নিহত ও আহতের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]