April 13, 2021, 12:38 am

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

রংপুর মেট্রোপলিটন ডিবির অভিযানে নকল ও অননুমোদিত ঔষধ জব্দ

Reporter Name
  • Update Time : Wednesday, March 31, 2021
  • 116 Time View

রংপুর নগরীর পায়রা চত্বর থেকে একটি পাইকারী ঐষুধের মার্কেটের দোকানে ঝটিকা অভিযান করে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ। এসময় ঐ ফার্মেসী থেকে বিপুল পরিমান নকল এজিথ্রোমাইসিন ও এ্যামক্সাসিলিন ঔষধ  উদ্ধার করা হয়। রংপুর মেট্রোপলিটন মিডিয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব কথা জানায়। পুলিশ আরো জানায়,

বুধবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ এর অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি) উত্তম প্রসাদ পাঠক এর নেতৃত্বে সহকারী পুলিশ কমিশনার (ডিবি) মোঃ ফারুক আহমেদ, পুলিশ পরিদর্শক (নিঃ) এবিএম ফিরোজ ওয়াহিদ, এসআই (নিঃ) মোঃ গোলাম মোর্শেদ, এসআই (নিঃ) নাজমুল ইসলাম, এসআই (নিঃ) তছলিম উদ্দিন, এসআই (নিঃ) আবু ছাইয়ুম তালুকদার এবং সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় আরপিএমপি কোতয়ালী থানাধীন পায়রাচত্ত্বর আনোয়ারা মেডিসিন মার্কেট এর নিচ তলায় ফাহিম ফার্মেসীতে অভিযান পরিচালনা করে এ অভিযানে সহযোগিতা করেন ওষুধ প্রশাসন অধিদপ্তর, রংপুর।

উক্ত নকল ঔষুধ সরবারহের কারণে ফাহিম ফার্মেসির প্রোপাইটার নাহিদ ইসলাম ফাহিম(২৫), পিতা-মোঃ আব্দুল ওয়ারেস, ওয়ার্ড-২৩, থানা- কোতয়ালী, মহানগর, রংপুর-কে আটক করা হয়।

পরবর্তীতে নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান মৃধা ভ্রাম্যমান আদালতের মাধ্যমে উক্ত ফার্মেসির প্রোপাইটার নাহিদ ইসলাম ফাহিম(২৫)-কে ১ লক্ষ টাকা জরিমানা ও অনাদায়ে তিন মাস জেল আদেশ দেন এবং সমুদয় ঔষধ জব্দ ও ধংসের আদেশ দেন। যার উদ্ধারকৃত ঐষুধের অনুমানিক মূল্য আঠারো লক্ষ টাকা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category