April 13, 2021, 12:19 am

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

রংপুরে সুরচর্চা কেন্দ্রের আলোচনা সভা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : Friday, March 19, 2021
  • 75 Time View

রংপুরে সুরচর্চা কেন্দ্রের আয়োজনে আলোচনা সভা ও সংগীত পরিবেশন অনুষ্ঠিত হয়। “জাতির পিতার জন্মদিন, শিশুর হৃদয় হোক রঙিন” এ শ্লোগান কে সামনে রেখে গত ১৮ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর কামাল কাছনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস-২০২১ উপলক্ষে জাতির পিতার প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদনে “জন্ম না হলে শেখ মুজিবের” শিরোনামে ফেইস বুক লাইভ ভিত্তিক আলোচনা সভা ও সংগীতানুষ্ঠান “সুরের ভেলা পর্ব- ২৭” অনুষ্ঠিত হয়।

সুরচর্চা কেন্দ্র রংপুর কার্যালয়ের অনুষ্ঠানে পরিচালক জীবন কুমার পোদ্দার এর স ালনা ও পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রংপুর এর বিশিষ্ট সাহিত্যিক, সংগঠক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব জনাব ডা: মো: মফিজুল ইসলাম মান্টু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেড,মিঠাপুকুর শাখার কর্মকর্তা জনাব মনোজ দেবাশীষ। এ সময়ে আরও উপস্থিত ছিলেন সুরেশ চন্দ্র,সুস্মিতা বনিক,মল্লিকা রায়,মুক্তা রানী, সোমা সরকার, শিল্পী সরকার ও বিপ্লব রায়।

অনুষ্ঠানে অতিথিগণ জাতির পিতার জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস-২০২১ নিয়ে আলোচনার পাশাপাশি বঙ্গবন্ধু কে নিয়ে রচিত জনপ্রিয় গান ও কবিতা পরিবেশন করেন একাডেমির শিক্ষার্থী ও নিজস্ব শিল্পী সৌর্য্যদীপ্ত পোদ্দার অর্জন,সূপর্না সরকার জয়া,সুহৃদ বনিক,স য়িতা রায় মেঘলা, মৌলিশা রায় শ্রদ্ধা, আদিত্য সেন দীপ্ত ও উচ্ছাস রায়। উল্লেখ্য মুক্তিযুদ্ধের চেতনায়-সুষ্ঠু ধারার বাঙালি সংস্কৃতি বিকাশের লক্ষ্যে শিশু- কিশোরদের সংগঠনটি করোনা কালের শুরু থেকে স্বাস্থ্যবিধি মেনে নিয়মিত ভাবে এ অনুষ্ঠান টি পরিচালনা করে আসছে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category