April 12, 2021, 5:52 am

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

বুড়িমারীতে পিটিয়ে ও পুড়িয়ে জুয়েল হত্যাকান্ড: তদন্তে জেলা প্রশাসক

Reporter Name
  • Update Time : Thursday, March 25, 2021
  • 98 Time View

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারীতে গুজব ছড়িয়ে সাহিদুন্নবী জুয়েল নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার পর মরদেহ পুড়িয়ে ফেলার ঘটনায় তৎকালীন ইউএনওর বিরুদ্ধে দায়িত্ব ও কর্ত্বব্য পালনে অবহেলার অভিযোগ তদন্তের ঘটনা স্থলে এসেছেন জেলা প্রশাসক।
বৃহস্পতিবার বেলা ১১টায় বুড়িমারী ইউনিয়ন পরিষদ হলরুমে এ তদন্ত কার্যক্রম অনুষ্ঠিত হয়। এর আগে ২১ র্মাচ জেলা প্রশাসক আবু জাফর স্বাক্ষরিত এক পত্রে ঘটনার প্রত্যক্ষদর্শী সংশ্লিষ্ট ১৩ জনকে ওই তদন্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে সহযোগিতা করার জন্য অনুরোধ জানানো হয়। লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফরের নেতৃত্বে চলমান তদন্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ,পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাম কৃষ্ণ বর্মণ ও সহকারী কমিশনার (ভূমি) সোহেল রানা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত বছরের ২৯ অক্টোবর বিকালে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারীতে কুরআন অবমাননার গুজব ছড়িয়ে রংপুরে ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সাবেক গ্রন্থাগারিক আবু ইউছুব সাহিদুন্নবী জুয়েলকে পিটিয়ে হত্যা করা হয়। পরে বুড়িমারী- লালমনিরহাট মহাসড়কে প্রকাশ্যে তার মরদেহ আগুন পুড়িয়ে ফেলা হয়। একই সাথে দায়িত্ব ও কর্ত্বব্যে পালনে অবহেলার অভিযোগ উঠে তৎকালিন পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও)কামরুন নাহারের বিরুদ্ধে ।
পরবর্তীতে,ওই ঘটনায় পাটগ্রাম থানান হত্যাসহ পৃথক ৩টি মামলা দায়ের হয়। এখন পযন্ত মোট ৫২ জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা লালমনিরহাট ডিবি থানার ওসি ওমর ফারুক।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category