1. [email protected] : Rangpur24.com : Mahfuz prince
রাতভর বিনিদ্র অভিযানে সেই সেকেন্দারের অটোরিকশা উদ্ধার করলো রংপুর মেট্রো ডিবি - rangpur24
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৬:১০ অপরাহ্ন

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

রাতভর বিনিদ্র অভিযানে সেই সেকেন্দারের অটোরিকশা উদ্ধার করলো রংপুর মেট্রো ডিবি

  • Update Time : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ২২৮ Time View

চুরি যাওয়া অটোবাইক ফিরে পাওয়ায় দরিদ্র অটোচালকের মুখে চওড়া হাসি। রাতভর বিনিদ্র অভিযানর এই হাসিটুকুই আমাদের প্রাপ্ লালমনিরহাটের জনৈক মোঃ সেকেন্দার আলী’র একমাত্র রুটি-রোজগারের অবলম্বন অটোবাইকটি রংপুরের লালবাগ এলাকা থেকে চুরি হয়ে যায়। ঘটনার দিন সেকেন্দার আলী পারিবারিক কাজে ব্যস্ত থাকায় তার ১৫ বছর বয়সী ছেলে মোঃ আমিনুল ইসলাম অটো রিকশা চালানোর জন্য লালমনিরহাটের মহেন্দ্রনগরে যান। এখানেই সঙ্ঘবদ্ধ আন্তঃজেলা অটোবাইক চোর চক্রের এক সদস্য কৌশলে কিশোর আমিনুলের অটোবাইকটি ৮০০ টাকা রিজার্ভে রংপুর পর্যন্ত ভাড়া করেন। এরপর রংপুরের লালবাগ এলাকায় অটোচালক আমিনুলকে নিয়ে চোর চক্রের সদস্য নূরানী হোটেলে খেতে যান। খাওয়ার এক পর্যায়ে কৌশলের অংশ হিসেবে চোর চক্রের সদস্য জরুরী কাজ আছে বলে বাইরে যাওয়ার কথা বলে অটোবাইকটি চুরি করে নিয়ে পালিয়ে যায়।

উক্ত চুরির বিষয়ে বাদী তার ছেলেসহ রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ এ বিষয়টি অবহিত করলে উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব কাজী মুত্তাকী ইবনু মিনান বিষয়টি তদন্তপূর্বক চুরি যাওয়া অটোবাইকটি উদ্ধারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ ফারুক আহমেদকে দায়িত্ব প্রদান করেন। তিনি ডিবি’র একটি চৌকস দলের মাধ্যমে বিভিন্ন উৎস থেকে উক্ত অপরাধ ও সংশ্লিষ্ট অপরাধীদের ব্যাপারে বিভিন্ন তথ্য ও গোয়েন্দা তথ্য সংগ্রহ করেন এবং সংগৃহীত অপরাধ গোয়েন্দা তথ্য পর্যালোচনা ও বিশ্লেষণ করে প্রাথমিকভাবে সন্দিগ্ধ আসামীদের শনাক্ত করেন। এরপর গত ০৯/০৬/২০২১ খ্রি. সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ ফারুক আহমেদের নেতৃত্বে ডিবির একটি চৌকস দল রাতভর অভিযান করে ০২ টি চোরাই ব্যাটারীচালিত ইজিবাইক উদ্ধারসহ আন্তঃজেলা সংঘবদ্ধ চোর চক্রের ০৬ সদস্য গ্রেফতার করে। পরে এ বিষয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানায় মামলা রুজু হয়।

আজ মামলার আনুষ্ঠানিক প্রক্রিয়া সম্পন্ন করে চুরি যাওয়া উদ্ধারকৃত অটোবাইকটি তার প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করতে পেরে তৃপ্ত রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশ। একই সাথে চুরি যাওয়া অটো বাইক ফিরে পাওয়ায় দরিদ্র অটোচালকের মুখে চওড়া হাসি। রাতভর বিনিদ্র অভিযানের এই হাসিটুকুই আমাদের প্রাপ্তি। উক্ত ঘটনার প্রেক্ষিতে সঙ্ঘবদ্ধ অটোবাইক চোর চক্রের নিকট থেকে উদ্ধার হওয়া আরো দু’টি চোরাই অটোবাইক খুব শীঘ্রই আনুষ্ঠানিক কার্যক্রম সম্পন্ন করে প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 রংপুর২৪ডটকম-সত্য প্রকাশে সারাক্ষণ[email protected]
Md Prince By rangpur24.com