April 11, 2021, 10:15 am

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

রাজশাহিতে বাস মাইক্রোবাস সংঘর্ষে নিহত ১৮ জনের সকলের বাড়ি রংপুরের পীরগজ্ঞে

Reporter Name
  • Update Time : Friday, March 26, 2021
  • 139 Time View

ওরা রাজশাহির পদ্মাপাড়ে পিকনিক করতে যাচ্ছিলো ॥ এলাকার শোকের ছায়া ॥ স্বজনদের আহাজারি ॥
রাজশাহির কাটাখালি কাপাশিয়া এলাকায় যাত্রীবাহি বাসের সাথে মাইক্রেবাসের মুখোমুখি সংঘর্ষে ১৮জন নিহত হয়েছে। ১৮ জনই রংপুরের পীরগজ্ঞ উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা। নিহতের মধ্যে ৪ টি পরিবারের ১৬ জন সহ ১৮ জন। নিহতরা সকলেই শুক্রবার সকালে পীরগজ্ঞ উপজেলা সদর হাইএক্স মাইক্রেবাসে করে পিকনিক করতে রাজশাহি যাচ্ছিলো।
পীরগজ্ঞ থানার ওসি সরেস চন্দ্র ১৭ জন নিহত হবার বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে নিহতের খবর ছড়িয়ে পড়লে পুরো পীরগজ্ঞ উপজেলা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। স্বজনদের আহাজারিতে সেখানকার বাতাস ভারী হয়ে উঠেছে।
নিহতের পরিচয় পাওয়া গেছে এরা হলো পীরগজ্ঞ উপজেলার দারিকাপাড়া গ্রামের মোখলেছার রহমান তার স্ত্রী পারভীন বেগম ছেলে পাভেল। অন্যান্যরা হলেন প্রজাপাড়া গ্রামের তাজুল ইসলাম ভূট্টু তার স্ত্রী মুক্তা বেগম ও ছেলে ইয়ামিন। বড় মজিদপুর গ্রামের ফুল মিয়া তার স্ত্রী নাজমা বেগম দুই মেয়ে সুমাইয়া (৭) ও সাজিদ (৩) । রাজারামপুর গ্রামের সালাহ উদ্দিন তার স্ত্রী শামসুন্নাহার বেগম ও ছেলে সজিব মেয়ে সাবা ও শ্যালিকা কামরুন্নাহার বেগম । দরাকুঠি গ্রামের শহিদুল ইসলাম ও মাইক্রেবাসের ড্রাইভার পচা ড্রাইভার।
এলাকাবাসি ও পুলিশ জানায় কয়েকদিন আগে পীরগজ্ঞের ব্যবসায়ী রফিকুল ইসলাম ৩/৪ দিন আগে ১৪ সীটের একটি হাইএক্স মাইক্রেবাস কিনে আনে। শুক্রবার সকালে ৪টি পরিবারের সদস্য সহ ১৭ জন ওই মাইক্রোবাস ভাড়া করে রাজশাহির পদ্মার পাড়ে পিকনিক করতে যাচ্ছিলো। কাটাখালি কাপাশিয়া এলাকায় পৌছার পর বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহি বাসের মুখোমুখি সংঘর্ষে মাইক্রেবাসটি দুমড়ে মুচড়ে যায় এতে ঘটনা স্থলেই ১৮ জনই নিহত হয়।
এদিকে পীরগজ্ঞ থানার ওসি সরেস চন্দ্র জানান রাজশাহি থেকে তাকে ওয়ারলেস ম্যাসেজ করে দূর্ঘটনার খবর জানানো হয়। তিনি বলেন নিহতদের স্বজনরা দুটি গাড়িতে করে ঘটনা স্থলে গেছে তারা নিহত ১৮ জনের মরদেহ নিয়ে রাতের মধ্যে ফেরার কথা রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category