1. [email protected] : Rangpur24.com : Mahfuz prince
রংপুর র‌্যাব ১৩ এর হাতে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার ২ - rangpur24
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৮:২২ অপরাহ্ন

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

রংপুর র‌্যাব ১৩ এর হাতে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার ২

  • Update Time : বুধবার, ২১ জুলাই, ২০২১
  • ১৭৭ Time View

ভিকটিম কৃর্তক র‌্যাব-১৩,সিপিএসসি,শাপলা চত্ত্বর ক্যাম্পে অভিযোগপত্র দায়ের করেন। এর পরিপ্রেক্ষিতে তথ্য উপাত্ত গুলো বিবেচনায় এনে র‌্যাব-১৩, সিপিএসসি, কোম্পানী কমান্ডার অভিযোগপত্রটি আমলে নিয়ে সত্যতা অনুসন্ধানে তাৎক্ষনিক ছায়া তদন্ত শুরু করে এবং জড়িত ব্যক্তিদের আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। উক্ত অভিযোগপত্রটি প্রাথমিকভাবে সত্যতা প্রমানিত হওয়ায় র‌্যাব-১৩, সিপিএসসি, রংপুর ক্যাম্প এর চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ১৮/০৭/২০২১খ্রি. জুলাই ২০২১ তারিখ, আনুমানিক ২০.০৪ ঘটিকার সময় কুড়িগ্রাম জেলার রৌমারী থানাধীন ০১নং দাঁতভাঙ্গা ইউনিয়নের ০৬নং ওয়ার্ডের দাঁতভাঙ্গা বাজারের ০১নং আসামী শ্রীঃ বিমল রবিদাস (২০), ও ০২নং আসামী মোঃ ইসরাফিল সরকার (২২), থানা- রৌমারী, জেলা- কুড়িগ্রাম এর সেলুনের দোকানের ভিতর সাইবার ক্রাইম মামলার মূল আসামীসহ , একজন সহযোগীকে গ্রেফতার করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত ০১নং আসামী ভিকটিমের সহিত প্রেমের সর্ম্পক স্থাপন এবং বিভিন্ন সময় ভিকটিমের ব্যক্তিগত র্স্পশ কাতর ছবি নেয় এবং ০২নং আসামীর সহযোগীতায় ছবি গুলো অনলাইনে ভাইরাল করে দেয় বলে স্বীকার করে। আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

One response to “রংপুর র‌্যাব ১৩ এর হাতে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার ২”

  1. gmmm says:

    updated

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 রংপুর২৪ডটকম-সত্য প্রকাশে সারাক্ষণ[email protected]
Md Prince By rangpur24.com