April 13, 2021, 2:23 am

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

রংপুরে সন্মিলিত কওমি মাদ্রাসা পরিষদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

Reporter Name
  • Update Time : Saturday, March 27, 2021
  • 136 Time View

চট্টগ্রামে পুলিশের সাথে সংঘর্ষে গুলিতে ৪ ছাত্র নিহতের ঘটনায় হত্যাকারীদের গ্রেফতার করে শাস্তির দাবীতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করেছে সন্মিলিত কওমি মাদ্রাসা পরিষদ।

রংপুর শহরের সদর হাসপাতালের সামন থেকে শনিবার (২৭ মার্চ) বিকেলে   সন্মিলিত কওমি মাদ্রাসা পরিষদ এর উদ্যোগে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল বের হয়।

মিছিলটি শহরের সিটি বাজার মোড় হয়ে জাহাজ কোম্পানী মোড়ে গেলে পুলিশ মিছিলটি আটকে দেয়। পরে সেখানে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সন্মিলিত কওমি মাদ্রাসা পরিষদ এর সভাপতি মাওলানা ইদ্রিস আলী, সহ সভাপতি মাওলানা রেজাউল  প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে সভাপতি হাফেজ  ইদ্রিস আলী বলেন, বাংলাদেশ স্বাধীনতার পেছনে ওলামায়ে-কেরামদের বড় অবদান রয়েছে। অথচ সরকার নরেন্দ্র মোদীকে দেশে এনে স্বাধীনতার ৫০ বছর পূর্তির অনুষ্ঠানকে নষ্ট করে দিয়েছে। শুক্রবার চট্টগ্রামে ছাত্র-জনতার শান্তিপূর্ণ মিছিলে পুলিশ ৪ জন ছাত্রকে গুলি করে শহীদ করেছে। আমরা অবিলম্বে দোষীদের গ্রেফতার করে শাস্তি দাবী জানাচ্ছি। এছাড়াও আগামীকাল রোববারের হরতাল সকলকে পালন করার অনুরোধ জানাই।

এদিকে হেফাজতে ইসলামের বিক্ষোভ সমাবেশ ও মিছিলকে কেন্দ্র সতর্ক অবস্থানে ছিল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। দুপুর থেকে রংপুর শহরের মোড়ে মোড়ে অবস্থান নেয় মেট্রোপলিটন পুলিশ সদস্যরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category