September 16, 2021, 11:12 am

রংপুরে মোবাইল ফোন দেয়নি বলে মাকে মেরে ফেলেছি’

Reporter Name
  • Update Time : Sunday, July 18, 2021
  • 258 Time View

রংপুরে মানসিক ভারসাম্যহীন পোষ্যপুত্রের হাতে এক নারী নিহত রতন সরকার রংপুরে এক পালিতপুত্র ক্রিকেটব্যাট দিয়ে পিটিয়ে হত্যা করেছে তার মাকে। শনিবার রাতে নগরির উত্তর মুনশিপাড়ার বাড়ি থেকে হতভাগ্য ওই নারীর লাশ উদ্ধার ও ঘাতক রাকিবকে আটক করেছে পুলিশ। এলাকাবাসী জানিয়েছে, শনিবার রাতে রাবেয়া বেগমের আর্তচিৎকার শুনে প্রতিবেশি অনেকেই ওই বাড়িতে গিয়ে রক্তাক্ত অবস্থায় ঘরের মেঝেতে পরে থাকতে এবং রাকিবকে একটি ক্রিকেট ব্যাট দিয়ে তার মাথায় উপর্যুপরি আঘাত করতে দেখে।

কিন্তু তাকে নিবৃত করার আগেই পঞ্চাশোর্ধ্ব রাবেয়া প্রাণ হারান। প্রতিবেশিরা জানান, রাকিব এসময় চিৎকার করে বলছিলো, মোবাইলফোন লুকিয়ে রাখায় নিজে তার মাকে পিটিয়ে মেরে ফেলেছে। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ক্রিকেটব্যাটসহ রাকিবকে আটক করে। কোতয়ালী থানার উপপরিদর্শক এরশাদ আলী ঘটনা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, ময়নাতদন্তের জন্য রাবেয়া বেগমের লাশ মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানিয়েছে, রাকিব মানসিক ভারসাম্যহীন। এর আগেও অনেকবার অমানবিকভাবে মারপিট করলেও নিঃসন্তান বিধবা রাবেয়া বেগম তাকে নিয়ে একা ওই বাড়িতে বসবাস করতেন। জানা গেছে, নিঃসন্তান ইকরামুল ইসলাম ও রাবেয়া বেগম দম্পতি পাবনা থেকে মাত্র এক বছর বয়সী রাকিবকে দত্তক হিসাবে নিজেদের কাছে নিয়ে এসেছিলেন। রাবেয়ার বাপের বাড়ি ছিলো পাবনায়। পেশায় মাংস ব্যবসায়ী ইকরামুল ইসলাম দু’বছর আগে মারা গেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category