September 16, 2021, 10:27 am

ক্যান্সারে আক্রান্ত মাকে বাঁচাতে সন্তানের আকুতি

Reporter Name
  • Update Time : Thursday, September 2, 2021
  • 273 Time View

জন্মগত একটি কিডনি নিয়ে জন্ম নেয়া কল্পনা আক্তার মনি (৩০) আজ দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে বিনা চিকিৎসায় মৃত্যুর দিকে ধাবিত হচ্ছে। সহায়-সম্বলহীন অসহায় পরিবারের পক্ষে তার চিকিৎসা করানো সম্ভব না হওয়ায় মাকে বাঁচাতে সমাজের বিত্তবানসহ দানশীল ব্যক্তিদের কাছে আর্থিক সহায়তা কামনা করেছে একমাত্র কন্যা সন্তান সুবামনি।
জানা যায়, রংপুর মহানগরীর উত্তর নুরপুর এলাকার সোলেমান মিয়ার স্ত্রী কল্পনা আক্তার মনি জন্মগতভাবেই একটি কিডনি নিয়ে জন্ম নিয়েছেন। তার উপর সম্প্রতি তিনি দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হন। প্রথমে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ক্যান্সার রোগ বিশেষজ্ঞ ডাঃ জাহান আফরোজা লাকীর তত্ত¡াবধানে চিকিৎসা করানো হয়। কিন্তু সেখানে কল্পনার অবস্থার অবনতি হয়। পরে চিকিৎসকের পরামর্শে তাকে ঢাকা ক্যান্সার হাসপাতালের ডাঃ এটিএম কামরুল হাসানের কাছে চিকিৎসা করানো হয়। তার অবস্থার আরও অবনতি হলে চিকিৎসক তাকে ভারতে নিয়ে গিয়ে চিকিৎসা করাতে বলেন। তার চিকিৎসা করাতে প্রায় ৭ লাখ টাকার প্রয়োজন।

যা কল্পনার সহায়-সম্বলহীন অসহায় পরিবারের পক্ষে ব্যয় করা সম্ভব নয়। ইতোমধ্যে স্ত্রী কল্পনার চিকিৎসা করাতে গিয়ে সহায়-সম্বল সবকিছু শেষ করেছেন অটোরিকসা চালক স্বামী সোলেমানসহ কল্পনার পরিবার। বর্তমানে তিনি অর্থাভাবে বিনা চিকিৎসায় নিজ বাড়িতেই মৃত্যুর দিকে ধাবিত হচ্ছেন। মায়ের এ রকম অবস্থা দেখে ছোট শিশু সন্তান সুবামনি সমাজের বিত্তবানসহ দানশীল ব্যক্তিদের এগিয়ে আসার অনুরোধসহ আর্থিক সহায়তা কামনা করেছে। সাহায্য পাঠানোর ঠিকানা ঃ মোঃ আশরাফি আলম খোকন, পূবালী ব্যাংক, শাপলা চত্বর শাখা, হিসাব নং-৭২৩৫৭ অথবা বিকাশ নম্বর-০১৭১৭-৩১৮৭৭০ ও ০১৭৮৪-৯৩০৭৪৮।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category