April 12, 2021, 7:20 am

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

রংপুরে ৪শ’ বুদ্ধি প্রতিবন্ধী ও অভিভাবকদের মাঝে পণ্য ও খাদ্য সামগ্রী বিতরণ

Reporter Name
  • Update Time : Thursday, February 25, 2021
  • 112 Time View

রংপুর মহানগরীর ৪শ’ বুদ্ধি প্রতিবন্ধী ও অভিভাবকদের মাঝে পণ্য ও খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে নগরীর আরকে রোডস্থ পিটিসি মোড়ে এ-ওয়ান সামাজিক উন্নয়ন স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে “বুদ্ধি প্রতিবন্ধী ও অভিভাবকদের মাঝে পণ্য ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

পণ্য ও খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিরোধী দলীয় চীফ হুইপ আলহাজ্ব মোঃ মশিউর রহমান রাঙ্গা এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের ১৮, ২০ ও ২২ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোছাঃ ফেরদৌসি বেগম, ১৬, ১৭ ও ১৯ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোছাঃ জাহেদা আনোয়ারী লাকী, রংপুর জেলা জাপার সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রাজ্জাক ও জাতীয় যুব সংহতি (এ) রংপুর জেলার সভাপতি মোঃ হাসানুজ্জামান (নাজিম)।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এ-ওয়ান সামাজিক উন্নয়ন স্বেচ্ছাসেবী সংস্থার সভাপতি শাহেক রিমন, সাধারণ সম্পাদক কাওছার আলী, অর্থ সম্পাদক হালিম সরকার, প্রচার সম্পাদক রাকিবুল হাসান রকি।
এ সময় রংপুর মহানগরীর ৪শ’ বুদ্ধি প্রতিবন্ধী ও অভিভাবকদের মাঝে পণ্য ও খাদ্য সামগ্রী বিতরন করেন অনুষ্ঠানে প্রধান অতিথি বিরােধী দলীয় চীফ হুইপ আলহাজ্ব মোঃ মশিউর রহমান রাঙ্গা এমপি।###

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category