April 14, 2021, 11:29 pm

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

রংপুরে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস্ ২০২০ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

রণজিৎ দাস ॥
  • Update Time : Monday, April 5, 2021
  • 86 Time View

রংপুরে ৩ দিনব্যাপী বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস্ ২০২০ এর রাগবি প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের আয়োজনে ও বাংলাদেশ রাগবি ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং রংপুর জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় রবিবার বিকেলে রংপুর জিলা স্কুল মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ রাগবি ফেডারেশনের (ইউনিয়ন) সাধারণ সম্পাদক মোঃ মৌসুম আলীসহ অন্যান্য অতিথিবৃন্দ। গত শুক্রবার থেকে শুরু হওয়া ৩ দিনব্যাপী রাগবি প্রতিযোগিতা রংপুরের ২টি ভেন্যুতে অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় মহিলাদের গ্রুপ ভিত্তিক ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থা, রংপুর জেলা ক্রীড়া সংস্থা, বাংলাদেশ আনসার ও ভিডিপি, ঢাকা জেলা ক্রীড়া সংস্থা,

কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা, টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থা এবং পুরুষদের গ্রুপ ভিত্তিক বাংলাদেশ সেনাবাহিনী, রংপুর জেলা ক্রীড়া সংস্থা, জয়পুরহাট জেলা ক্রীড়া সংস্থা, হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা, দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থা, ঢাকা জেলা ক্রীড়া সংস্থা, বাংলাদেশ আনসার, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা, গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থা, নারায়নগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা, নড়াইল জেলা ক্রীড়া সংস্থা, বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার প্রতিযোগিতা অংশগ্রহণ করেন।

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস রাগবিতে পুরুষ বিভাগে গোল্ড অর্জন করেছে বাংলাদেশ সেনাবাহিনী, ঢাকা জেলা সিলভার এবং আনসার বাহিনী ব্রোঞ্জ অর্জন করে। এছাড়া মহিলা বিভাগে গোল্ড অর্জন করেছে বাংলাদেশ আনসার বাহিনী, সিলভার টাঙ্গাইল জেলা এবং রংপুর জেলা ব্রোঞ্জ অর্জন করে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category