April 11, 2021, 9:02 am

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

রংপুরে দুটি কিডনি হারিয়ে নির্বাক মেধাবী ছাত্র কোরবান আলী

Reporter Name
  • Update Time : Monday, April 5, 2021
  • 90 Time View

দু,টি কিডনি হারিয়ে অর্থের অভাবে নির্বাক হয়ে হাসপাতালের বেডে পড়ে আছেন মেধাবী ছাত্র কোরবান আলী ওরফে এরশাদুল। ছেলের এমন করুন দশা দেখে দিশেহারা হয়ে পড়েছে তার মা বাবাসহ পরিবারের সদস্যরা। কোরবান আলীকে সুস্থ্য করতে বিত্তবানদের এগিয়ে আহবান জানান এলাকাবাসী।

বাবা আবু তাহের জানান, গত বছরের মে মাসে হঠাৎ করে কোরবান আলী ওরফে এরশাদুল বাড়িতে জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এসময় তাকে দ্রুত ডাক্তারের কাছে নিয়ে এলে বিভিন্ন পরীক্ষা শেষে ডাক্তার জানান তার দুটি কিডনিতে সমস্যা দেখা দিয়েছে দ্রুত তাকে উন্নত চিকিৎসার রংপুর মেডিকেলে ভর্তি করাতে। মেডিকেলে ভর্তি করার আজ ১১ মাস। এই ১১ মাসে সংসারের যতটুকু সম্বল ছিল সব বিক্রি করে ছেলের চিকিৎসা করেছি। এখনও কোরবানের কোন উন্নতি হয়নি ডাক্তাররা বলছেন তাকে বাচাতে চাইলে আরো উন্নত চিকিৎসার জন্য বিদেশে নিতে। কিন্ত আমার যা আছে সবই তো শেষ কি করে এখানেই চিকিৎসা করাবো সেটাই ভেবে পাচ্চিনা বিদেশে নিবো কি করে।

মা মনজুয়ারা বেগব বলেন, আমার দুই ছেলে এক মেয়ে। কোরবান আলী সবার ছোট। রংপুরের বদরগঞ্জ উপজেলার বিষ্ণপুর ইউনিয়নের লালবাড়ি কচুবাড়ি স্কুল থেকে এসএসসি ও দিনাজপুরের পাবর্তীপুর উপজেলার আদর্শ কলেজ থেকে কৃর্তিত্বের সাথে এইচএসসি পাশ করেছে। সে পড়া লেখার পাশাপাশি ফুটবল খেলাও পারদর্শী ছিল। আমরা গবীর হলেও ইচ্ছে ছিল ছেলেকে উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও দশের কাজে আত্মনিয়োগ করবে।

কিন্ত সব আশা আজ ধ্বংসের পথে। ছেলে এখনও বলে “মা আমি আবারো সাভাবিক জীবনে তোমাদের কাছে ফিরে এসে সকলের মুখে হাসি ফুটাবো।” কিন্ত আজ আমরা নিঃস্ব। সকলের দোয়া ও সহযোগীতা তাকে সুস্থ্য জীবনে ফেরানো অসম্ভব। তাই আমি মা হয়ে আমার মেধাবী ছেলের দিকে তাকিয়ে বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ করছি। যোগাযোগ ও বিকাশ ০১৭৩৪-২৩৯-১৭৭ ও এসি নং ০৬৭১১২০১৬৬০৬৭ আল আরাফা ইসলামী ব্যাংক লিঃ বদরগঞ্জ শাখা রংপুর।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category