April 12, 2021, 6:44 am

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

খাবার ও পোশাক পেল এতিম শিশুরা

Reporter Name
  • Update Time : Tuesday, March 23, 2021
  • 105 Time View

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির উদ্যোগে রংপুরে মাদরাসার এতিম শিক্ষার্থীদের মাঝে পোশাক ও উন্নতমানের খাবার বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার বিকেলে নগরীর বাস টার্মিনাল এলাকায় আবু হোরায়রা লিল্লাহ্ বোডিং ও মাদরাসার শতাধিক এতিম শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাবার ও পোশাক বিতরণ করেন রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজেদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির সদস্য আব্দুল্লাহ আল মাসুম, কপিল চন্দ্র রায়, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি কায়সার রাশেদ খান শরীফ, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আমিন সরকার, তথ্য ও গবেষণা সম্পাদক মিজানুর রহমান তুহিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবু সাঈদ সুমন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক তাজুল ইসলাম, বন ও পরিবেশ সম্পাদক সজীব প্রামাণিক, সদস্য মওদুদ ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category