1. [email protected] : Rangpur24.com : Mahfuz prince
উত্তরাঞ্চলের উন্নয়নে সরকারকে বিশেষ ভূমিকা রাখতে হবে - ডেপুটি স্পিকার - rangpur24
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৯:১১ পূর্বাহ্ন

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

উত্তরাঞ্চলের উন্নয়নে সরকারকে বিশেষ ভূমিকা রাখতে হবে – ডেপুটি স্পিকার

  • Update Time : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১৪ Time View

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাডভোকেট মো. ফজলে রাব্বি মিয়া বলেছেন, উত্তরাঞ্চলের মানুষের ভাগ্যোন্নয়নে সরকারকে বিশেষ ভূমিকা রাখতে হবে। আজ শুক্রবার রাজধানীর পল্টন টাওয়ারে ইআরএফ মিলনায়তনে রংপুর বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকার (আরডিজেএ) বার্ষিক সাধারণ সভায় (এজিএম) প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। উত্তরবঙ্গের মানুষের জীবনমান উন্নয়নে গাইবান্ধার বালাসী ঘাট হতে বাহাদুরাবাদ ঘাট পর্যন্ত টানেল নির্মাণে গণমাধ্যম কর্মীদেরও তৎপর হওয়ার আহ্বান জানান তিনি।

রংপুর বিভাগের মানুষের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়গুলো সংবাদ মাধ্যমে তুলে ধরার আহ্বান জানান ডেপুটি স্পিকার। উত্তরাঞ্চলকে মঙ্গা পীড়িত অঞ্চল বলে সমালোচনা না করে কীভাবে এই এলাকার মানুষের জীবনযাত্রার মানকে আরও উন্নতির দিকে এগিয়ে নিয়ে যাওয়া যায় সে বিষয়ের ওপর সবাইকে গুরুত্বারোপ করতে তাগিদ দেন তিনি।
আলোকচিত্রে একুশে পদক -২০২১ প্রাপ্ত আরডিজেএ সদস্য পাভেল রহমানকে সংগঠনের পক্ষ থেকে ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়।
রংপুর বিভাগ সাংবাদিক সমিতির সভাপতি মোকছুদার রহমান মাকসুদের সভাপতিত্বে ও আরডিজেএ সাধারণ সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মহাসচিব মো. মসিউর রহমান রাঙ্গাঁ এমপি।
সাধারন সভার শুরুতে সংগঠনের প্রয়াত চার সদস্যের স্মরণে শোক প্রস্তাব উত্থাপন ও তাদের রূহের মাগফিরাত কামনা করে দোয়া মুনাজাতের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে আরডিজেএ কার্যনির্বাহী কমিটির সহ সভাপতি মানিক মুনতাসির, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রবিউল ইসলাম, এম. উমর ফারুক,  সাংগঠনিক সম্পাদক ইমরুল কাওসার ইমন, অর্থ সম্পাদক সিরাজুস সালেকিন চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আকতারুজ্জামান, দপ্তর সম্পাদক মো. আখতারুজ্জামান, সাংস্কৃতিক সম্পাদক আরিফ চৌধুরী পলাশ, কার্যনির্বাহী সদস্য মাহবুব মমতাজী, আরিফুল ইসলাম আরিফ, শাফিউল আল ইমরান, মো. মিজানুর রহমানসহ সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
© All rights reserved © 2021 রংপুর২৪ডটকম-সত্য প্রকাশে সারাক্ষণ[email protected]
Md Prince By rangpur24.com