1. [email protected] : Live Rangpur :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন

পঞ্চগড়ের বোদায় বাসের ধাক্কায় মা-ছেলের মৃত্যু

  • Update Time : সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ৬৩ Time View

পঞ্চগড়ের বোদা উপজেলায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মা ও ছেলের মৃত্যু হয়েছে। উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের হলদিয়াপুকুরী এলাকায় পঞ্চগড়-ঢাকা মহাসড়কে রবিবার রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার বোদা সদর ইউনিয়নের উলিপুকুরী-মণ্ডলেরহাট এলাকার আশরাফুল ইসলামের ছেলে মশিউর রহমান মিশু ও তার মা মাহফুজা আক্তার। মিশু বোদা উপজেলা শহরের ইসলামবাগ হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক ছিলেন।

বোদা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।ফায়ার সার্ভিস ও স্থানীয়দের বরাতে তিনি জানান, সন্ধ্যার পর মিশু তার মোটরসাইকেলের পেছনে মাকে নিয়ে বাড়ি থেকে পঞ্চগড় শহরের দিকে বোনের বাসায় যাচ্ছিলেন। এ সময় পঞ্চগড়-ঢাকা মহাসড়কে ময়দানদিঘী ইউনিয়নের হলদিয়াপুকুরী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি নাবিল পরিবহনের বাস তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে মোটরসাইকেলসহ মা ও ছেলে মহাসড়কের ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হন। বোদা ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে চিকিৎসক তাদের দুজনকেই মৃত ঘোষণা করেন।

বোদা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা আফজাল হোসেন বলেন, ‘রাত ৮টার দিকে মোটরসাইকেলটিকে নাবিল পরিবহনের একটি বাস ধাক্কা দিয়ে পালিয়ে যায় বলে স্থানীয় লোকজনের ভাষ্য। পরে গুরুতর আহত দুজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।’

ওসি শরিফুল বলেন, ‘ধাক্কা দেয়া বাসটি শনাক্তের চেষ্টা চলছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ বিষয়ে নিহতের পরিবারের সদস্যরা কোনো অভিযোগ করলে আইন অনুযায়ী পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]