গ্রামীণ অর্থনীতির উন্নয়নে একসঙ্গে কাজ করবে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি | Rangpur24
  1. [email protected] : Live Rangpur :
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০২ অপরাহ্ন

গ্রামীণ অর্থনীতির উন্নয়নে একসঙ্গে কাজ করবে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি

  • Update Time : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ১৩৬ Time View
গ্রামীণ অর্থনীতির উন্নয়নে একসঙ্গে কাজ করবে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি
গ্রামীণ অর্থনীতির উন্নয়নে একসঙ্গে কাজ করবে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি

প্রান্তিক জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও গ্রামীণ অর্থনীতির উন্নয়নে একসঙ্গে কাজ করবে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি এবং জয়তুন বিজনেস সলিউশনস লিমিটেড

[ঢাকা, ০৪ এপ্রিল, ২০২৪] স্মার্ট বাংলাদেশের লক্ষ্যপূরণে প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে আর্থিক সাক্ষরতা বাড়াতে এবং সর্বনিম্ন খরচে আর্থিক সেবা গ্রহণের সুযোগ বাড়ানোর মাধ্যমে গ্রামীণ অঞ্চলে প্রবৃদ্ধি ত্বরান্বিত করতে একটি যুগান্তকারী অংশীদারত্বের (ডিজিটাল কলাবোরেশন) ঘোষণা দিয়েছে ইউসিবি পিএলসি ও জয়তুন বিজনেস সলিউশনস।

রাজধানী ঢাকায় অবস্থিত ইউসিবি করপোরেট অফিসে আজ (০৪ এপ্রিল) নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন ইউসিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আরিফ কাদরী এবং জয়তুন বিজনেস সলিউশনস লিমিটেডের চেয়ারম্যান আরফান আলী।

এ বিষয়ে আরিফ কাদরী বলেন, “স্মার্ট বাংলাদেশ নির্মাণে আমাদের প্রতিশ্রুতির প্রতিফলন এই অংশীদারত্ব। ডিজিটাল উদ্ভাবনের মাধ্যমে প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে আর্থিক সাক্ষরতা বৃদ্ধি পাবে; যা গ্রাম ও গ্রামীণ অঞ্চলের প্রবৃদ্ধিতে অবদান রাখবে এবং আর্থিক খাতে সবার সমান অংশগ্রহণ নিশ্চিত করবে।”

আরফান আলী বলেন, “আর্থিক খাতে অংশগ্রহণ বাড়াতে গ্রাহকদের জন্য ক্যাশ-ইন, ক্যাশ-আউট সেবা, ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড, পিওএস ও কিউআর মেশিন সুবিধা থাকবে। ‘প্রক্সি পেমেন্ট’ পদ্ধতি অর্থনৈতিক ইকোসিস্টেমে যুগান্তকারী পরিবর্তন নিয়ে আসবে বলে আমরা আশাবাদী।”

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইউসিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এটিএম তাহমিদুজ্জামান; উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল্লাহ আল মামুন; জেডবিএস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আকবর হোসেন ও পরিচালক শামীম আরা খানম।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]