1. [email protected] : Live Rangpur :
রবিবার, ১২ মে ২০২৪, ১০:০৫ অপরাহ্ন

রংপুরে মাদকসহ আটক ২

  • Update Time : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ৭০ Time View
রংপুরে মাদকসহ আটক ২
রংপুরে মাদকসহ আটক ২

রংপুরে মাদকসহ আটক ২

রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ (ডিবি)’র পৃথক অভিযানে ৩০ বোতল ফেন্সিডিল ও ০১ কেজি ২০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ ০৪ জন
মাদকব্যবসায়ী আটক।

রংপুর মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে গোয়েন্দা বিভাগ (ডিবি)’র উপ-পুলিশ কমিশনার জনাব কাজী মুত্তাকী ইবনু মিনান (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মহোদয়ের নির্দেশনায় পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) জনাব মোঃ ছালেহ্ আহাম্মদ পাঠান এর অপারেশন পরিকল্পনা ও নেতৃত্বে এসআই (নিরস্ত্র) মোঃ রফিকুল ইসলামসহ সঙ্গীয় ফোর্সের একটি আভিযানিক দল ২৭/০৪/২০২৪ খ্রি. তারিখ ১৭.৪৫ ঘটিকায় সময় আরপিএমপি, রংপুর তাজহাট থানাধীন ২৮নং ওয়ার্ডস্থ ২নং রেল গেইট বটতলা মোড়ে বটগাছের নীচে দর্শনা-টু-লালবাগগামী পাকা রাস্তায় অভিযান পরিচালনা করে আসামী ০১। মোঃ শরবত আলী(৪০), পিতা-মৃত মুনসুর আলী, মাতা-মোছাঃ শহর বানু, সাং-পশ্চিম ছাতনাই, ০২। মোঃ বিটুল ইসলাম(৩০), পিতা-মোঃ রকেট মিয়া, মাতা-মোছাঃ ছালেহা বেগম, সাং-মধ্য ছাতনাই, উভয় ওয়ার্ড নং-০৪, ইউপি-ঠাকুরগঞ্জ, থানা-ডিমলা, জেলা-নীলফামারীদ্বয়ের দখল হইতে ৩০ (ত্রিশ) বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

একই তারিখ ২৩.০০ ঘটিকায় পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) জনাব মোঃ আখতারুজ্জামান প্রধান এর অপারেশন পরিকল্পনা ও নেতৃত্বে এসআই (নিরস্ত্র) মোঃ বাহাউদ্দিন বানিজসহ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় আরপিএমপি, রংপুর তাজহাট থানাধীন ৩১নং ওয়ার্ডস্থ
ছিলিমপুর গ্রামস্থ জনৈক মোঃ ছিদ্দিক মিয়া(৫০) এর বসত বাড়ীর ভিতরে অভিযান পরিচালনা করে আসামী ০১। মোঃ ছিদ্দিক মিয়া (৫০), পিতা-মোঃ জয়নাল আবেদীন, মাতা-মৃত আনোয়ার বেগম, সাং-ছিলিমপুর, ওয়ার্ড নং-৩১, থানা-তাজহাট, রংপুর মহানগর, রংপুর এর হেফাজত হইতে ২০০(দুইশত) গ্রাম শুকনো গাঁজা এবং মাদক বিক্রয়লদ্ধ নগদ ২৫০/- টাকা উদ্ধার করা হয়।

২৮/০৪/২০২৪ খ্রি. তারিখ ০১.৪৫ ঘটিকায় পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) জনাব মোঃ ছালেহ্ আহাম্মদ পাঠান এর অপারেশন পরিকল্পনা ও নেতৃত্বে এসআই (নিরস্ত্র) মোঃ বাহাউদ্দিন বানিজসহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় ১২.২০ ঘটিকার সময় আরপিএমপি, রংপুর কোতয়ালী থানাধীন ২২নং ওয়ার্ডস্থ বিএনসিসি মোড় সংলগ্ন কছিরউদ্দিন মেমোরিয়াল মেডিকেল কলেজ এন্ড হসপিটাল এর মূল প্রবেশ পথের সামনে চলাচলের পাকা রাস্তা অভিযান পরিচালনা করে আসামী মোঃ রওশন মিয়া(২৬), পিতা-মোঃ আবু বক্কর সিদ্দিক @ বক্কর মন্সি, মাতা-মোছাঃ রশিদা বেগম, সাং-কঞ্চিপাড়া, ওয়ার্ড নং-০৬, ইউপি-কঞ্চিপাড়া, থানা-ফুলছড়ি, জেলা-গাইবান্ধা এর হেফাজত হইতে ০১ (এক) কেজি শুকনো গাঁজা উদ্ধার করা হয়। বর্ণিত আসামীদের বিরুদ্ধে সংশিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮, এর সংশ্লিষ্ট ধারায় পৃথক ০৩টি মামলা রুজু করা হয়েছে ।

মাননীয় পুলিশ কমিশনার জনাব মোঃ মনিরুজ্জামান বিপিএম-বার, পিপিএম-বার মহোদয়ের অঙ্গীকার অনুযায়ী রংপুর মহানগরীকে মাদক মুক্ত করার নিমিত্ত রংপুর মেট্রোপলিটন পুলিশ তথা ডিবি পুলিশ সর্বদা মাদককারবারী ও মাদকসেবীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছেন। রংপুর মহানগরী মাদক মুক্ত না হওয়া পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]