1. [email protected] : Live Rangpur :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:০৫ অপরাহ্ন

আওয়ামীলীগের শোক প্রকাশ

  • Update Time : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ৭৮ Time View
আওয়ামীলীগের শোক প্রকাশ
আওয়ামীলীগের শোক প্রকাশ

আওয়ামীলীগের শোক প্রকাশ:
আওয়ামীলীগ নেতা নাজমুল করিম ডলারের মায়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ রংপুর নগরীর গুপ্তপাড়া নিবাসী ও মহানগর আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য ও কোতয়ালী থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল করিম ডলারের মা নুরজাহান বেগম মৃত্যুবরণ করেছেন। তিনি গতকাল সোমবার দুপুর ১ টার সময় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে বার্ধক্য জনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে বয়স হয়েছিলো ৮৭ বছর। তিনি ৫ ছেলে ও ৫ মেয়ের জননী ছিলেন। মৃত্যুকালে তিনি ছেলে মেয়ে নাতি নাতনিসহ অসংখ্যগুণগ্রাহী রেখে গেলেন।

মরহুমার প্রথম জানাযার নামাজ গতকাল বাদ আছর ফায়ার সার্ভিস জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় এরপর দ্বিতীয় জানাযার নামাজ গ্রামে বাড়ি লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার সিন্দূর্না ইউনিয়নে পূর্ব সিন্দূর্না বায়তুল আমান জামে মসজিদ সংলগ্ন পাঠানবাড়ী ঈদগাহ মাঠে বাদ এশা অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে দাফনকায্য সু-সম্পন্ন হয়।

এদিকে আওয়ামীলীগ নেতা নাজমুল করিম ডলারের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রংপুর মহানগর আওয়ামীলীগের আহবায়ক ডাঃ দেলোয়ার হোসেন, যুগ্ম আহবায়ক আবুল কাশেম, মহানগর আওয়ামীলীগের সাবেক সভাপতি সাফিউর রহমান সফি, সাবেক সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানা আওয়ামীলীগের সভাপতি ও রসিকের প্যানেল মেয়র তৌহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক রসিক কাউন্সিলর শাহাজাদা আরমান শাহাজাদা। এছাড়াও রংপুর সিটি কর্পোরেশনের ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর রফিকুল আলম, বাংলাদেশ বেসরকারী গণগ্রন্থাগার পরিষদের সাবেক মহাসচিব নাসিম আহমেদ সনু, জেলার সভাপতি রেজাউল ইসলাম রেজা, সিটি প্রেসক্লাব রংপুরের সভাপতি স্বপন চৌধুরী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির মানিক ও কোষাধ্যক্ষ রেজাউল করিম জীবন, বাংলার চোখ এর প্রতিষ্ঠাতা সভাপতি তানবীর হোসেন আশরাফীসহ অন্যান্য সামাজিক সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]