1. [email protected] : Live Rangpur :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২১ অপরাহ্ন

পঞ্চগড়ে অবৈধভাবে সার মজুত আটক ১

  • Update Time : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ৯৯ Time View
পঞ্চগড়ে অবৈধভাবে সার মজুত আটক ১
পঞ্চগড়ে অবৈধভাবে সার মজুত আটক ১

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় অবৈধভাবে সার মজুত করে রাখার অভিযোগে সারের ডিলার ও সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তাফা জামান রাজুকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দুপুরে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের সরকারপাড়া গ্রাম থেকে অবৈধভাবে মজুত করা ২৬৩ বস্তা সার উদ্ধার করা হয়।

জানা যায়, মেসার্স রুম্পা ট্রেডার্সের সত্ত্বাধিকারী মোস্তফা জামান রাজু বাজারের সারের দাম বৃদ্ধির লক্ষে অবৈধভাবে দুটি স্থানে ২৬৩ বস্তা ডিএপি সার মজুদ করে রেখেছিলেন। বিষয়টি জানাজানি হলে বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে বুড়াবুড়ি সরকারপাড়ার এলাকার ফয়জুল হকের বাড়ি থেকে ১৭৩টি বস্তা ও মোস্তফা জামান রাজুর চা বাগানের একটি ঘর থেকে মজুদ রাখা ৯০ বস্তা সার উদ্ধার করা হয়।

স্থানীয় কৃষকরা জানান, দাম বৃদ্ধির লক্ষ্যে এভাবে সার মজুদ করে রাখা হয়েছিল। মোস্তাফা জামান রাজুর দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত।

সারের ডিলার ও সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তাফা জামান রাজু বলেন, ‘আমি সারের ডিলার। বুড়াবুড়ি বাজারে কোনও গোডাউন না পাওয়ায় এভাবে সার রেখেছি।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বলেন, ‘অবৈধভাবে সার মজুত করে রাখার ঘটনায় মোস্তাফা জামান রাজুকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহাগ চন্দ্র সাহা বলেন, ‘মোস্তফা জামান রাজু তার গোডাউনে সার না রেখে বাজারে কৃত্রিম সার সংকট তৈরি করে বেশি দামে বিক্রির লক্ষে অবৈধভাবে ২৬৩ বস্তা সার মজুত করে রেখেছেন। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে প্রথমে একটি বাড়ি থেকে ১৭৩ বস্তা ও অন্য একটি স্থান থেকে ৯০ বস্তা ডিএপি সার উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]