1. [email protected] : Live Rangpur :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন

ডিমলায় নৌকার প্রার্থী ফিরোজের জয়

  • Update Time : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ৭৯ Time View
ডিমলায় নৌকার প্রার্থী ফিরোজের জয়
ডিমলায় নৌকার প্রার্থী ফিরোজের জয়

নীলফামারীর ডিমলা সদর ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী এএইচএম ফিরোজ। নৌকা প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ৯ হাজার ৬২৩ ভোট। উপনির্বাচনে এএইচএম ফিরোজের নিকটতম প্রতিদ্বন্দ্বী, স্বতন্ত্র প্রার্থী উৎপল কুমার সিংহ রায় (চশমা প্রতীক) পেয়েছেন ৭ হাজার ৩৭৫ ভোট।

এদিকে কাস্টিং ভোটের ৮ ভাগের ১ ভাগ ভোট কম পাওয়ায় প্রতিদ্বন্দ্বিতাকারী ৪ প্রার্থীর মধ্যে জামানত বাজেয়াপ্ত হয়েছে ২ জনের। তারা হলেন—স্বতন্ত্র প্রার্থী মজিব উদ্দিন (মোটরসাইকেল প্রতীক) পেয়েছেন ৩২৮ ভোট ও আমিনুর রহমান (আনারস প্রতীক) পেয়েছেন ৭৮৪ ভোট।আজ বৃহস্পতিবার ভোট গণনা শেষে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এই ফল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা রবিউল আলম।

রবিউল আলম জানান, সদর ইউনিয়নে মোট ভোটার ৩৬ হাজার ৩৫৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৮ হাজার ৩১১ এবং নারী ভোটার ১৮ হাজার ৪৮ জন। এদের মধ্যে ভোট দিয়েছেন ১৮ হাজার ১১০ জন। মোট ভোটের ৫০ শতাংশ ভোট পড়েছে এখানে।

রিটার্নিং কর্মকর্তা রবিউল আলম বলেন, ‘শান্তিপূর্ণ পরিবেশে এবং সুষ্ঠুভাবে উপনির্বাচনে ভোটগ্রহণ হয়েছে।’

উল্লেখ্য, গত ১৫ ডিসেম্বর উপজেলার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম সরকার হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা যান। এরপর পদটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]