জমকালো কনসার্টের মধ্য দিয়ে রংপুরে হয়ে গেলো রামবা লাইভ কনসার্ট

জমকালো কনসার্টের মধ্য দিয়ে রংপুরে হয়ে গেলো রামবা লাইভ কনসার্ট

বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রংপুর-এ নতুন ৬ জন কর্মকর্তা যোগদান

 

রংপুর মিউজিক্যাল ব্যান্ডস্ এসোসিয়েশন(রামবা)’র আয়োজনে গত ২০ ও ২১ জানুয়ারী রংপুর পাবলিক লাইব্রেরী মাঠে দুইদিন ব্যাপী জমকালো লাইভ কনসার্ট অনুষ্ঠিত হয়ে গেলো। প্রথম দিন রামবা’র প্রধান উপদেষ্টা নব নির্বাচিত রসিক মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তফা কে সংবর্ধনা দেয়া হয়। এছাড়াও সংবর্ধিত হয় রামবা’র উপদেষ্টামন্ডলীর সদস্যবৃন্দের মধ্যে ব্রিটিশ-পর্তুগীজ চেম্বার অফ কমার্সের সদস্য তানভীর আহমেদ তুষার, রংপুর অঞ্চলের শ্রেষ্ঠ করদাতা তানবীর হোসেন আশরাফি, তৌহিদ হোসেন, অমিত বনিক। আরো উপস্থিত ছিলেন রংপুর কোতয়ালী থানার ওসি মাহফুজুর রহমান, রামবা’র উপদেষ্টা রাহাত আসিফ, সাহিদ হোসেন সোহেল, অন্তর রহমান, বারী মিঠু সহ প্রমুখ।
দ্বিতীয় দিনে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার সায়ফুজ্জামান ফারুকী, রামবা’র উপদেষ্টা গোলাম জাকারিয়া পিন্টু, সেরাফুল ইসলাম হিমেল, আশরাফুল ইসলাম শামীম, নির্বাহী উপদেষ্টা রাহেল চৌধুরী পিন্টু, ইয়াসির আরাফাত আসিফ সহ প্রমুখ। দ্বিতিয় দিনে সংবর্ধনা দেয়া হয় ভারত থেকে আগত কন্ঠশিল্পী দেবব্রত চাকি পুকন ও বিশিষ্ট ব্যবসায়ী অমিত কুমার বুচাকে। পুরো কনসার্ট আয়োজনের সার্বিক তত্তাবধানে ছিলেন রামবা’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান অজয় নাথ, সভাপতি মুহাম্মদ জহির আলম নয়ন ও সাধারণ সম্পাদক মোঃ সোহেল রানা ইমন।
প্রথম দিন শুক্রবার রামবা’র সলো শিল্পীদের মধ্যে গান পরিবেশন করেন রাহাত, বাদল, বাবু, অন্তর, রাংগা, সানি, রিদয়, নয়ন সাদ্দাম, নিরব, প্রাচিতা, সেমন্তী, অনু, আকাইদ, হানিফ, প্রেরণা, নিবির, বাঁধন, সাহিদ ও ব্যান্ড রেজ অফ স্যামায়েল। ড্যান্স পরিবেশনা করে দ্যা ওয়ান ও হার্ট টাচ মডার্ন ড্যান্স গ্রুপ।
দ্বিতীয় দিন শনিবার রামবা ব্যান্ড সার্চ’২০২২ এর বিজয়ীদের হাতে অতিথিবৃন্দ সার্টিফিকেট তুলে দেন।রামবা’র ব্যান্ডগ্রুপ গুলির মধ্যে পিস স্কোয়াড, রিদয় জেজে এন্ড ফ্রেন্ডস, সামান্তরিক, ব্যান্ড তিলোত্তমা গান পরিবেশন করেন। ড্যান্স পরিবেশন করে রাজ ও সুরভী।
এছাড়া আমন্ত্রিত অতিথি শিল্পী হিসেবে গান পরিবেশন করে রংপুর মাতিয়ে গেলেন ভারত থেকে আগত জনপ্রিয় কন্ঠশিল্পী দেব। রামবা’র কনসার্টটি সফল করতে সার্বিক দায়িত্ব পালন করে রামবা’র কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Most Popular News Websites in Rangpur
© All rights reserved ©Live Rangpur By  Rangpur24.com
Desing & Developed BY md princeRangpur24.com