1. [email protected] : Live Rangpur :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন

গাইবান্ধায় ট্রাকচাপায় নারীসহ নিহত ২

  • Update Time : সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ৬১ Time View
গাইবান্ধায় ট্রাকচাপায় নারীসহ নিহত ২

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বালুবাহী ট্রাকের চাপায় এক নারীসহ অটোরিকশার ২ যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন ৫ জন।সোমবার (৯ জানুয়ারি) সকাল ১১টার দিকে গোবিন্দগঞ্জ-মহিমাগঞ্জ সড়কের সোনারপাড়ায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-উপজেলার শিবপুর ইউনিয়নের উত্তর শোলাগাড়ী গ্রামের আবু বক্কর সিদ্দিকের স্ত্রী দুলালী বেগম (৬৫) এবং রাখালবুরুজ ইউনিয়নের পলাশবাড়ী গ্রামের গোলাম মোস্তফার ছেলে ও সাফিয়া খাতুন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রশিদুল ইসলাম রুবেল (৪০)।

আহতরা হলেন-গোবিন্দগঞ্জে মালঞ্চা গ্রামের লাল মিয়া, পচারিয়া গ্রামের আফজাল হোসেন, হাবিবপুর গ্রামের এনামুল হক, খিরিবাড়ী গ্রামের মানিক মিয়া, কলাকাটা হামচাপুর শাহ আলম।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে কোচাশহর বাজার থেকে ৬ জন যাত্রী অটোরিকশা যোগে গোবিন্দগঞ্জ উপজেলা শহরে আসছিলেন।  অটোরিকশাটি পৌর শহরের সোনারপাড়ার পৌঁছালে বালুবাহী ট্রাক চাপা দেয়। ঘটনাস্থলেই দুলালী বেগম মারা যান। অটোরিকশা চালকসহ ৫ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করানো হয়। আহত রশিদুল ইসলাম রুবেলকে বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়।

গোবিন্দগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. বুলবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, বালুবাহী ট্রাকচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। ট্রাকটি জব্দ করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]