1. [email protected] : Live Rangpur :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন

রংপুরে ডিবির অভিযানে বিপুল পরিমান গাজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • Update Time : রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
  • ১৩৯ Time View
রংপুরে ডিবির অভিযানে বিপুল গাজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
রংপুরে ডিবির অভিযানে বিপুল গাজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলার গজঘন্টা ইউনিয়নের ওমর গ্রামের পাকা রাস্তা থেকে ২৭ কেজি শুকনো গাজা জব্ধ করেছে রংপুর ডিবি পুলিশের একটি চৌকস দল। এসময় কুড়িগাম জেলার ফুলবাড়ির কুখ্যাত মাদক কারবারী সজীব কে গ্রেফতার করে সংস্থাটি। সজীব ফুলবাড়ী কবীর মামুদ গ্রামের সামসুল হক এর ছেলে।

রবিবার (১ জানুয়ারী) সকালে বিষয়টি নিশ্চিত করেন রংপুর জেলার গোয়েন্দা শাখার দায়িত্বপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার  মোঃ আশরাফুল আলম পলাশ। তিনি জানান রবিবার সকালে রংপুর জেলা গোয়েন্দা শাখার ইন্সপেক্টর মো: আব্দুর রশিদ এর নেতৃত্বে ইন্সপেক্টর আবু মো: রেজা মানিক,এস আই শাহানুর রহমানসহ সঙ্গীয় ফোর্সের বিশেষ অভিযানে গঙ্গাচড়া থানাধীন ৬ নং গজঘন্টা ইউনিয়নের মহিপুর টু ময়ানাকুটি বাজার হইয়া ওমর গ্রামে রংপুর শহর গামী পাকা রাস্তার উপর গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে হলুদ নীল রংয়ের একটি কাভার্ড ভ্যানের ভিতরে বিশেষ কায়দায় রক্ষিত ৭ টি পোটলায় লাল পলিথিন ও কষ্টেপ দ্বারা মোড়ানো অবস্থায় মোট ২৭ কেজি শুকনো গাজা, ১ টি বাটন মোবাইল ফোন ও ১ টি কাভার্ড ভ্যানসহ কুখ্যাত মাদক কারবারি সজীব কে হাতেনাতে গ্রেফতার করা হয়।মাদক কারবারি সজীবের বিরুদ্ধে এর আগেও মাদক মামলা হয়েছে এবং বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।

তিনি আরো জানান, থার্টি ফার্স্ট নাইট ও নতুন বছর উপলক্ষে মাদকের ব্যবহার রোধের জন্য পুলিশ সুপার এর নির্দেশে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এই বিপুল মাদক উদ্ধার করা হয়।গ্রেফতারকৃত সজীবের বিরুদ্ধে গংগাচড়া থানায় মাদক বিরোধী আইনে মামলা দায়ের করা হয়েছে এবং আসামিকে আদালতে প্রেরণ করার প্রক্রিয়া চলমান আছে। মাদকের বিরুদ্ধে পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]