April 12, 2021, 5:53 am

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

সৈয়দপুরে প্রতিবন্ধী ভাড়াটিয়াকে বের করে বাড়ি দখলের অভিযোগ

Reporter Name
  • Update Time : Wednesday, March 31, 2021
  • 50 Time View

করোনা ভাইরাসের কারণে আর্থিক সঙ্কটে পড়েছে সাধারণ মানুষ। আর এসব সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছে অনেকেই। এরইমধ্যে অনেক বাড়িওয়ালা ভাড়াটিয়াদের বাড়ি ভাড়া মাফ করে দিয়ে মানবিক দৃষ্টান্ত স্থাপন করেছেন। আর প্রশাসনের পক্ষ থেকে বলা হচ্ছে কেউ বাড়ি ভাড়া ঠিক মতো পরিশোধ করতে না পারলে এই সঙ্কটকালীন সময়ে তাদের চাপ দেওয়া যাবে না। তবে এরইমধ্যে নীলফামারীর সৈয়দপুরের চাঁদ নগর এলাকায় ঘটলো এক হৃদয় বিদারক ঘটনা। কয়কমাসের ভাড়া দিতে না পারায় প্রতিবন্ধী মা ও দু’বোনকে গত রবিবার বাসা থেকে বের করে আসবাবপত্র বাহিরে ফেলে দিলেন এক বাড়িওয়ালা।

জানা যায়, ওই এলাকার আনিসুল হক ও রাইসুল হক দু’ভাইয়ের সাথে পৈত্রিক জমি নিয়ে দ্বন্দ চলে আসছে। এরই জের ধরে ভাড়াটিয়া পাপ্পু ও তার প্রতিবন্ধি বোন ও মাকে বের করে বাড়িটি দখলের চেষ্ট করে। পরে বিষয়টি প্রশাসনকে অবগত করলে পলিশ এসে ভাড়াটিয়াকে বের না করে পারিবারিভাবে বসে সমাধানের কথা বলে।

কিন্তু পুলিশ ঘটনাস্থল ত্যাগ করার পর পর আজিজুল হক, রাইসুল হক তার ছেলে আসিফুল হক বাপ্পি ও ওবায়দুল হক ওই ভাড়াটিয়াকে বাড়ি ভাড়া না দেয়ার কথা বলে বের হয়ে যেতে চাপ দিচ্ছে। একারনে অসহায় ওভাড়াটিয়া তার পরিবার নিয়ে বাড়ি আঙ্গিনায় রাত্রী যাপন করছেন। একই সাথে রাইসুল হক, আজিজুল হকসহ তার ছেলেরা আনিসুল হকের পেক্রিব সূত্রে প্রাপ্ত জমি দখলে নেয়ার পায়তরা চলছে বলে অভিযোগ পাওয়া যায়।

এব্যাপারে আনিসুল হক জানান, ওই জমিটি পৈত্রিক সূত্রে আমি মালিক। সেখানে ৭টি ভাড়াটিয়া রয়েছে। কিন্তু পাপ্পু যে বাড়িতে থাকেন সেটি আমার ছোট ভাই রাইসুল হকের বাড়ির পাশে। তাই সে ভাড়াটিয়াকে বের করে সম্পূন্ন অবৈধ পন্থায় ওই বাড়িটি দখলে নেয়ার অপচেষ্ট করছে।

এব্যাপারে থানায় আমি একাধিক অভিযোগ দিয়েছি। কিন্তু সে অভিযোগের কোন তোয়াক্কাই না করে আমাকে নানা হুমকি-ধামকিও প্রদান করে আসছে। জানতে চাইলে রাইসুল হক এবিষয় সাংবাদিকের সাথে কোন কথা বলবেন না বলে সাফ জানিয়ে দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category