September 16, 2021, 10:36 am

রংপুরে হামলা ও বাড়িঘর ভাংচুরের বিরুদ্ধে সংবাদ সম্মেলন 

Reporter Name
  • Update Time : Wednesday, September 15, 2021
  • 47 Time View
স্টাফ রিপোর্টারঃ
দুইবার মামলার রায় পাওয়ার পরও বিবাদী পক্ষের হামলা ও বাড়িঘর ভাংচুরের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন কোকিলা বেগম। বুধবার বিকালে রংপুর সিটি প্রেসক্লাবের রুম প্রাঙ্গণে লিখিত বক্তব্যে কোকিলা বেগম বলেন, আমার স্বামী- শরিফুল ইসলাম, গ্রাম- রামপুরা, ডাকঘর- উপশহর, থানা- কোতয়ালী, জেলা- রংপুর। আমরা ২ ভাই ও ৪ বোন, পিতা- মৃত আব্দুস সালাম এর সুবাদে পৈত্রিক সম্পত্তি ভাগাভাগি সূত্রে বাড়ি-ঘর তৈরি করে বসবাস করে আসছি। আমার সম্পর্কে চাচা রফিকুল ইসলাম, পিতা-মৃত জহুর উদ্দিন, তার ছেলে তরিকুল ইসলাম, নাসিম, পিতা- নুর ইসলাম, তারা বেগম, স্বামী-রফিকুল ইসলাম, সর্ব সাং রামপুরা মতিনের মোড়, ডাকঘর- উপশহর, থানা- কোতয়ালী, জেলা- রংপুরগণ তারা আমাদের নয়জনের পৈত্রিক সম্পত্তির উপর অংশ দাবি করে মামলা করেন।দীর্ঘদিন মামলা চলারপর দুই বার আমরা মামলার রায় পেয়ে ভোগদখল করে আসছি। এরইমধ্যে গত ০৯/০৯/২১ইং তারিখে বিকেলে বিবাদীগণ ৫/৬ জন ভাড়াটিয়া লোকজন নিয়ে আমার নির্মাণাধীন বাসায় ঢুকে নির্মাণ কাজে বাধা প্রদানসহ অকার্থ ভাষায় গালিগালাজ করিতে থাকে। আমরা বাধা প্রদান করিলে আমাদের হুমকি দিয়ে চলে যায়। আবার ১৪/০৯/২১ ইং তারিখে বিকেলে আমার বাসায় পাঁচ জন পুলিশ নিয়ে বিবাদীগণ এসে  গালিগালাজসহ আমার নির্মাণাধীন বাসা ভাংচুর করে। আমরা বাধা প্রদান করিলে আমাদের মারপিট করে ও পুলিশ বাহিনীর সদস্যরা আমাদের ভয়ভীতি প্রদর্শন করে।
এমতাবস্থায় আমরা রায় পেয়েও আমাদের রক্ষা করতে না পেরে সংবাদ সম্মেলন করে আপনাদের মাধ্যমে প্রধানমন্ত্রীসহ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কোকিলা বেগমের ভাই আসাদুজ্জামান আসাদ, বোন জোছনা আক্তার, বোন জামাই আতিকুজ্জামান আশিকসহ সাংবাদিকবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category