April 13, 2021, 12:42 am

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

গোবিন্দগঞ্জে ১৯ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ী আটক

Reporter Name
  • Update Time : Thursday, March 18, 2021
  • 57 Time View

১টি প্রাইভেটকার জব্দ
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবন্ধ অপরাধী, মাদক, ছিনতাইকারী, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের বিরুদ্ধে ব্যপক অভিযান চালিয়ে আসছে।
এরই ধারাবাহিকতায় গত ১৭ মার্চ ২০২১ খ্রিঃ সকাল ১৮.১৫ ঘটিকায় র‌্যাব-১৩, গাইবান্ধা (সিপিসি-৩) ক্যাম্পের একটি অভিযানিক দল গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানাধীন কোমরপুর বাজারস্থ রংপুর টু বগুড়া গামী মহাসড়কের পাশের্^ মা-বাবার দোয়া ভলক্যানাইজ দোকানের সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করে সন্দেহভাজন ০১টি প্রাইভেটকার তল¬াশী করে অবৈধ মাদকদ্রব্য ১৯ কেজি ২০০ গ্রাম গাঁজা, মাদক পরিবহনের জন্য ব্যবহৃত ০১টি প্রাইভেটকারসহ মাদক ব্যবসায়ী ১। মোঃ বাবু (২৬), ২। মোঃ হাশেম আলী (১৮), উভয়থানা- লালমনিরহাট সদর, জেলা- লালমনিরহাটদ্বয়’কে গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে, আটককৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে তাদের সম্পৃক্ততার কথা স¦ীকার করেছে। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে।আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category