1. [email protected] : Live Rangpur :
শুক্রবার, ১০ মে ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

কলম চুরির অপবাদে ১১ শিক্ষার্থীকে পিটিয়ে আহত

  • Update Time : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ১৫৭ Time View
কলম চুরির অপবাদে ১১ শিক্ষার্থীকে পিটিয়ে আহত
কলম চুরির অপবাদে ১১ শিক্ষার্থীকে পিটিয়ে আহত

কলম চুরির অপবাদে ১১ শিক্ষার্থীকে পিটিয়ে আহত-গাইবান্ধার ফুলছড়ি উপজেলার গলাকাটি দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে কলম চুরির অপবাদ দিয়ে ১১ শিশু শিক্ষার্থীকে পিটিয়ে আহত করেছেন ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনিছুর রহমান। বৃহস্পতিবার (২ জুন) সকালে স্কুলের ক্লাস চলাকালে শিশুদের পেটানো হয়।  এ ঘটনায় অভিভাবকরা উত্তেজিত হয়ে বিদ্যালয় ঘেরাও করে। পরে তারা রাস্তা অবরোধ করে ওই শিক্ষকের শাস্তি দাবি করে। বাধ্য হয়ে ওই শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শহিদুল ইসলাম জানান, সহকারী শিক্ষক আনিছুর রহমান ৮ম শ্রেণির বাংলা ব্যাকরণ ক্লাস নিচ্ছিলেন। এ সময় তিনি তার কলম চুরির অপবাদ দিয়ে ১১ শিক্ষার্থীকে বেধড়ক মারধর করেন। এতে অভিভাবকরা উত্তেজিত হয়ে বিদ্যালয়ের পাশের গাইবান্ধা-ফুলছড়ি রাস্তা অবরোধ করে অভিযুক্ত ওই শিক্ষকের বিচার দাবি করেন।

শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান জি এম সেলিম পারভেজ ঘটনাস্থলে এসে উত্তেজিত জনতাকে বিচারের আশ্বাস দিয়ে শান্ত করেন। পরে স্কুল ম্যানেজিং কমিটির জরুরি সভায় অভিযুক্ত শিক্ষক আনিছুর রহমানকে সাময়িক বরখাস্ত করা হয়।

এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনাটি দুঃখজনক। শিক্ষক আনিছুর রহমানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বরখাস্তকৃত শিক্ষকের বাড়ি উদিয়াখালী ইউনিয়নের হরিপুর গ্রামে।কলম চুরির অপবাদে ১১ শিক্ষার্থীকে পিটিয়ে আহত

সরকারি সিল দেওয়া ৭৬০ বস্তা চালসহ ব্যবসায়ী আটক

ভোলার তজুমদ্দিন উপজেলায় সরকারি সিল দেওয়া ৭৬০ বস্তা চালসহ মো. মিজানুর রহমান নামের এক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটক মিজানুর রহমান তজুমদ্দিন বাজারের হাওলাদার ট্রেডার্সের মালিক। বুধবার (০১ জুন) দিবাগত রাত ১২টার দিকে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে চালসহ তাকে আটক করা হয়।তজুমদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী হাকিম মরিয়ম বেগম এ অভিযান পরিচালনা করেন।স্থানীয় সূত্রে জানায়, রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে তজুমদ্দিন বাজারের হাওলাদার ট্রেডার্সে অভিযান চালানো হয়। এ সময় ওই গোডাউন থেকে খাদ্য অধিদপ্তরের সিল দেওয়া ৭৬০ বস্তা চাল জব্দ করা হয়। একই সঙ্গে গোডাউনের মালিক মো. মিজানুর রহমানকে আটক করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]