রংপুরে বিহারী ক্যাম্পেগুলোতে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার হুমকি | Rangpur24
  1. [email protected] : Live Rangpur :
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চাঁদাবাজি চক্রের ১১ জনকে আটক করেছে র‌্যাব-১৩ সংকট সত্ত্বেও সরকার সামাজিক কর্মসূচি চালিয়ে যাচ্ছে: দীপু মনি শেখ হাসিনার বিরুদ্ধে সব ষড়যন্ত্র রাজপথে মোকাবিলা করতে হবে অনিবন্ধিত অনলাইন ওয়েব পোর্টাল বন্ধের সিদ্ধান্ত নিয়েছে সরকার রংপুর পাবলিক লাইব্রেরিতে ১ হাজার বই দিলেন কবি সম্পাদক ও প্রকাশক সাকিল মাসুদ ইউক্রেনের আঙুর এখন কুড়িগ্রামে ফটিকছড়িতে কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগ নেত্রীর বসতঘরে ভয়াবহ অগ্নিকাণ্ড গাইবান্ধায় চুড়িপট্টিতে আগুনে ১১ দোকান পুড়ে ছাই রংপুরে শেখ হাসিনা অনূর্ধ্ব-১৫ টি-টোয়েন্টি মহিলা ক্রিকেট টুর্নামেন্ট শুরু রংপুরে প্রতিবন্ধী মেয়েকে ধর্ষনের মুলহোতা কবিরাজ খালেক গ্রেফতার

রংপুরে বিহারী ক্যাম্পেগুলোতে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার হুমকি

  • Update Time : সোমবার, ৬ মে, ২০২৪
  • ৭৯ Time View
রংপুরে বিহারী ক্যাম্পেগুলোতে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার হুমকি
রংপুরে বিহারী ক্যাম্পেগুলোতে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার হুমকি
রংপুরে বিহারী ক্যাম্পেগুলোতে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার হুমকি
প্রতিবাদে প্রধানমন্ত্রী বরাবরে এসপিজিআরসি’র স্বারকলিপি প্রদান
স্টাফ রিপোর্টার ॥
রংপুরে বসবাসরত উর্দুভাষী (বিহারী সম্প্রদায়) এর ক্যাম্পেগুলোতে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার হুমকি প্রতিবাদে প্রধানমন্ত্রী বরাবরে স্বারকলিপি প্রদান করেছেন এসপিজিআরসি রংপুর জেলা শাখা।
সম্প্রতি নেসকো কর্তৃক রংপুরে বসবাসরত উর্দুভাষী (বিহারী সম্প্রদায়) এর ক্যাম্পেগুলোতে বিদ্যুতের ডিজিটাল মিটার স্থাপনের সময়সীমা বেধে দিয়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার হুমকির প্রতিবাদে রংপুর জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে এই স্বারকলিপি প্রদান করা হয়। গতকাল সোমবার দুপুরে রংপুর জেলা প্রশাসক মোঃ মোবাশ্বের হাসানের হাতে উক্ত স্বারকলিপি হস্তান্তর করেন এসপিজিআরসি কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ শওকত মাষ্টার।
এ সময় উপস্থিত ছিলেন এসপিজিআরসি রংপুর জেলার সভাপতি মোঃ শরফুদ্দিন, সহ-সভাপতি মাহামুদ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ খুরশীদ আলম, অর্থ সম্পাদক মোঃ নাসিম শেখ, কেন্দ্রীয় অফিস সহকারী আব্দুল গফ্ফার, জেলার সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, দপ্তর সম্পাদক মোঃ তৈয়ব হোসেন, যূগ্ম দপ্তর সম্পাদক সমসের আলম ছনু, প্রচার সম্পাদক মোঃ খুরশীদ আলম মুন্না,সহকারী প্রচার সম্পাদক মোঃ জাহেদুল ইসলাম,সদস্য আব্দুল বারী ও আব্দুল আঊয়ালসহ অন্যান্য নেতৃবৃন্দ।
স্বারকলিপিতে উল্লেখ্য,রংপুরে বসবাসরত উর্দুভাষী (বিহারী সম্প্রদায়) স্বাধীনতার পর থেকে ১১টি ক্যাম্পের জণাকূর্ণ অবস্থায় ৮/৮ ফিট ঝুপড়ী ঘরে তাহাদের স্ত্রী, সন্তানাদী ও পরিবার নিয়ে জীবন-যাপন করে আসছেন। স্বাধীনতার পর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তিনি যেখানে যে অবস্থায় যে ক্যাম্প গুলোতে উর্দুভাষী (বিহারী সম্প্রদায়) কে রাখা হয়েছে তাদের স্থায়ী সমস্যার সমাধান না হওয়া পর্যন্ত বিনামূল্যে পানি, বিদ্যুৎ ও মাসিক ত্রান দেওয়ার প্রতিশ্রুতি প্রদান করেন।
অথচ নেসকো কর্তৃক রংপুরে বসবাসরত উর্দুভাষী (বিহারী সম্প্রদায়) এর ক্যাম্পেগুলোতে বিদ্যুতের ডিজিটাল মিটার স্থাপনের সময়সীমা বেধে দিয়ে বিদ্যুৎ সংয়োগ বিচ্ছিন্ন করার হুমকিতে আতঙ্কিত হয়ে পড়েছে ¬¬¬¬¬ক্যাম্পবাসি। বিষয়টি প্রধানমন্ত্রীর আশুহস্তক্ষেপ কামনা করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]