২৫ রোজার মধ্যে বেতন-বোনাস দিতে হ‌বে: জাতীয় পার্টি | Rangpur24
  1. [email protected] : Live Rangpur :
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন

২৫ রোজার মধ্যে বেতন-বোনাস দিতে হ‌বে: জাতীয় পার্টি

  • Update Time : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ৭১ Time View
২৫ রোজার মধ্যে বেতন-বোনাস দিতে হ‌বে: জাতীয় পার্টি
২৫ রোজার মধ্যে বেতন-বোনাস দিতে হ‌বে: জাতীয় পার্টি

২৫ রোজার মধ্যে বেতন-বোনাস দিতে হ‌বে: জাতীয় পার্টি

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আগামী ২৫ রমজানের মধ্যে সব সেক্টরের শ্রমিক-কর্মচারীদের বেতন-বোনাসের টাকা পরিশোধে মা‌লিক‌দের প্রতি আহ্বান জা‌নি‌য়ে‌ছেন জাতীয় পার্টি (এরশাদ)।

বুধবার (৩ এপ্রিল) পার্টির পক্ষে এক বিবৃ‌তি‌তে এ আহ্বান জানান দলের কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটি-২০২৪ এর যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মো. ইকবাল হোসেন রাজু।

বিবৃ‌তি‌তে বলা হয়, দেশের অর্থনীতির ভিত দাঁড়িয়ে আছে গার্মেন্টসসহ রপ্তানিমুখী সেক্টরে কর্মরত বিপুল সংখ্যক শ্রমিক আর প্রবাসী জনশক্তির মেধা ও শ্রমের ওপর। কিন্তু এই দুই খাতের মূলে থাকা শ্রমিক ভাই-বোনেরা সব সময়ই থাকেন অবহেলিত। ঈদ আসলেই গার্মেন্টসকর্মীদের পাওনা বেতন-বোনাসের দাবিতে ইতোমধ্যেই বিভিন্ন স্থানে আন্দোলন করতে হয়েছে শ্রমিকদের। যা আজকের বাংলাদেশের জন্য নিতান্তই দুঃখজনক ঘটনা।

বিবৃ‌তি‌তে আরও বলা হয়, পবিত্র রমজান মাস শেষ হতে চলেছে। রোজার শেষে সাধারণ মানুষের জন্য আনন্দ নিয়ে আসে ঈদ। কিন্তু দুঃখের বিষয়, সাধারণ থেকে মধ্যবিত্ত পরিবারগুলোতে এখন আর ঈদের খুশি উদযাপনের সুযোগ নেই। গরিব-দুখী, শ্রমজীবী মানুষের হক ভোগ করছে দেশের সুবিধাভোগী সামান্য কিছু মানুষ।

নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম সাধারণ জনগণসহ শ্রমিকশ্রেণির ক্রয়ক্ষমতার মধ্যে রাখতে ও অবিলম্বে সব পেশার শ্রমিক ভাই-বোনদের বেতন ভাতা এবং বোনাস পরিশোধের আহ্বান জানায় জাতীয় পার্টি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]