1. [email protected] : Live Rangpur :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১০:০১ অপরাহ্ন

চিরিরবন্দরে নিয়ন্ত্রণ হারানো বিআরটিসি বাসের ধাক্কায় নিহত

  • Update Time : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯৪ Time View
চিরিরবন্দরে নিয়ন্ত্রণ হারানো বিআরটিসি বাসের ধাক্কায় নিহত
চিরিরবন্দরে নিয়ন্ত্রণ হারানো বিআরটিসি বাসের ধাক্কায় নিহত

দিনাজপুরের চিরিরবন্দরে বিআরটিসি বাসের চাপায় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা চারজন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল আটটার দিকে দিনাজপুর-রংপুর মহাসড়কের রানীরবন্দর বাজার বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিদের একজন ভ্যানচালক, অপর তিনজন মধু ব্যবসায়ী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী রানীরবন্দর এলাকার বাসিন্দা জাকির হোসেন বলেন, রংপুর থেকে দিনাজপুরের উদ্দেশে ছেড়ে আসা একটি গেটলক বাস রানীরবন্দর বাসস্ট্যান্ডে যাত্রী নামিয়ে চলে যায়। ওই যাত্রীরা রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ব্যাটারিচালিত ভ্যানে উঠছিলেন। এ সময় দিনাজপুর থেকে রংপুরের উদ্দেশে ছেড়ে আসা বিআরটিসির বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ডানের দিকে চেপে ভ্যানসহ দাঁড়িয়ে থাকা যাত্রীদের ধাক্কা দেয়। রাস্তায় ছিটকে পড়লে বাসের চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই ভ্যানচালকসহ চারজনের মৃত্যু হয়।

এ সময় স্থানীয় লোকজন বিআরটিসি বাসটি আটক করেন। বিক্ষুব্ধ লোকজন ইটপাটকেল ছুড়ে বাসের সামনের কাঁচ ভাঙেন। কিছু সময়ের জন্য রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেন। নিহত ভ্যানচালকের নাম নজু মিয়া (৪৫)। তিনি খানসামা উপজেলার গোয়ালডিহি প্ল্যান বাজার এলাকার বাসিন্দা। অন্যদের পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি।

রানীরবন্দর হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান বলেন, বিআরটিসি বাসের ধাক্কায় চার পথচারী নিহত হয়েছেন। স্থানীয় লোকজন বাসটিকে আটক করে রাস্তা অবরোধ করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা, চিরিরবন্দর থানা-পুলিশ, হাইওয়ে পুলিশসহ সংশ্লিষ্ট ব্যক্তিরা কাজ করছেন। নিহত ব্যক্তিদের নাম–ঠিকানা পাওয়া যায়নি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]