কুড়িগ্রামে গৃহহীন  ভিডিপি সদস্যদের নির্মিত গৃহের চাবি হস্তান্তর | Rangpur24
  1. [email protected] : Live Rangpur :
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:২৬ অপরাহ্ন

কুড়িগ্রামে গৃহহীন  ভিডিপি সদস্যদের নির্মিত গৃহের চাবি হস্তান্তর

  • Update Time : শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩
  • ২৮১ Time View
কুড়িগ্রামে গৃহহীন  ভিডিপি সদস্যদের নির্মিত গৃহের চাবি হস্তান্তর
কুড়িগ্রামে গৃহহীন  ভিডিপি সদস্যদের নির্মিত গৃহের চাবি হস্তান্তর

কুড়িগ্রামে গৃহহীন  ভিডিপি সদস্যদের নির্মিত গৃহের চাবি হস্তান্তর ও শুভ উদ্বোধনী অনুষ্ঠিত

১৬ নভেম্বর বৃহস্পতিবার কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার দুস্থ ও অসহায়  ভিডিপি সদস্য মোঃ আশরাফুল ইসলাম, গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ইউনিয়ন দলনেত্রী মোছাঃ জহুরা বেগম, ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার ওয়ার্ড দলনেত্রী বৃষ্টি আক্তার-এর জন্য নির্মিত গৃহ-এর শুভ উদ্বোধন ও গৃহের চাবি হস্তান্তর করা হয়। কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার উমর পান্থাবাড়ি গ্রামে আয়োজিত অনুষ্ঠানে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালকের পক্ষে নির্মিত গৃহের শুভ উদ্বোধন ও চাবি হস্তান্তর করেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রংপুর রেঞ্জ পরিচালক মোঃ আব্দুস সামাদ, বিভিএম, পিভিএমএস।

এসময় রংপুর রেঞ্জ পরিচালক উপস্থিত সদস্য-সদস্যাদের উদ্দেশ্যে বক্তব্য প্রদানকালে বলেন, “মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত সবার জন্য নিরাপদ বাসস্থান, কেউ গৃহহীন থাকবে না, সেই লক্ষ্য বাস্তবায়নের জন্য ধারাবাহিকভাবে দুস্থ ও অসহায়, গৃহহীন ভিডিপি সদস্যদেরকে গৃহ নির্মাণ করে দেওয়ার নির্দেশনা প্রদান করেছেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক। তারই ধারাবাহিকতায় আজ এ অনুষ্ঠানের মাধ্যমে রংপুর বিভাগের তিন জেলায় তিনজন ভিডিপি সদস্যের নবনির্মিত গৃহের চাবি হস্তান্তর করা হলো”।

এছাড়া উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, কুড়িগ্রামের জেলা কমান্ড্যান্ট মোঃ নাহিদ হাসান জনি, সহকারী জেলা কমান্ড্যান্ট মোঃ ইবনুল হক, কুড়িগ্রাম সদরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ মোশাররফ হোসেন, রাজারহাটের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোছাঃ জেসমিন নাহার, উপজেলা প্রশিক্ষক মোঃ জিয়াউর রহমান ও রাজারহাট উপজেলার ভিডিপি দলনেতা-দলনেত্রীগণ

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]