1. [email protected] : Live Rangpur :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন

কুড়িগ্রাম জেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযান

  • Update Time : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
  • ৮৮ Time View
কুড়িগ্রাম জেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযান
কুড়িগ্রাম জেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযান

কুড়িগ্রাম জেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযান পরিচালনায় ৩টি প্রতিষ্ঠানকে ১২ হাজার টাকা জরিমানা

উপজেলা প্রশাসন, রাজিবপুর, কুড়িগ্রাম এবং বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রংপুর এর উদ্যোগে রাজিবপুর উপজেলায় ০১ টি ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়।
উক্ত ভ্রাম্যমান আদালতে-
০১। মেসার্স ভাই ভাই ট্রেডার্স, থানা মোড়, চর রাজিবপুর, কুড়িগ্রাম প্রতিষ্ঠানটি ডিজেল পণ্য পরিমাপে প্রতি ১০ লিটারে ১০০ মি.লি. কম প্রদান করায় ‘ওজন ও পরিমাপ মানদন্ড আইন-২০১৮’ এর ২৯/৪৬ ধারা অনুযায়ী ৪,০০০/- (চার হাজার) টাকা জরিমানা করা হয়।
০২। মেসার্স ভাই ভাই ট্রেডার্স, থানা মোড়, চর রাজিবপুর, কুড়িগ্রাম প্রতিষ্ঠানটি ডিজেল পণ্য পরিমাপে প্রতি ১০ লিটারে ১০০ মি.লি. কম প্রদান করায় ‘ওজন ও পরিমাপ মানদন্ড আইন-২০১৮’ এর ২৯/৪৬ ধারা অনুযায়ী ৪,০০০/- (চার হাজার) টাকা জরিমানা করা হয়।
০৩। মেসার্স মোস্তফা ট্রেডার্স, বটতলা, চর রাজিবপুর, কুড়িগ্রাম প্রতিষ্ঠানটি ডিজেল ও অকটেন পণ্য পরিমাপে প্রতি ১০ লিটারে ১২০ মি.লি. কম প্রদান করায় ‘ওজন ও পরিমাপ মানদন্ড আইন-২০১৮’ এর ২৯/৪৬ ধারা অনুযায়ী ৪,০০০/- (চার হাজার) টাকা জরিমানা করা হয়।

জনাব তানভীর আহমেদ,উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, চর রাজিবপুর, কুড়িগ্রাম-এর নেতৃত্বে উক্ত মোবাইল কোর্টে বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রংপুর-এর কর্মকর্তা প্রকৌশলী প্রান্তজিত সরকার, পরিদর্শক (মেট্রোলজি) ও প্রকৌশলী ইশতিয়াক আহম্মেদ, ফিল্ড অফিসার (সিএম) প্রসিকিউটিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন।

জনস্বার্থে বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রংপুর এর এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]