1. [email protected] : Live Rangpur :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

সৈয়দপুরে পৌরসভা ঘেরাও করে রাস্তা সংস্কারের দাবি

  • Update Time : বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
  • ১৬৫ Time View
সৈয়দপুরে পৌরসভা ঘেরাও করে রাস্তা সংস্কারের দাবি
সৈয়দপুরে পৌরসভা ঘেরাও করে রাস্তা সংস্কারের দাবি

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর পৌরসভার জরাজীর্ণ রাস্তা সংস্কারের দাবিতে ও ব্যাটারিচালিত ইজিবাইক আটকের প্রতিবাদে মানববন্ধন করেছেন মালিক ও চালকরা। এ সময় পৌরসভা ঘেরাও করে বিক্ষোভ প্রদর্শনও করেছেন তারা।বুধবার (২৫ অক্টোবর) বিকেলে এ কর্মসূচি পালন করা হয়। এতে সৈয়দপুর শহরের তামান্না সিনেমা হল মোড় থেকে ঢেলাপীরগামী সব ইজিবাইকের চালক ও মালিকরা অংশ নেন।

পৌরসভা চত্বরে অনুষ্ঠিত কর্মসূচিতে নেতৃত্ব দেন সৈয়দপুর উপজেলা ইজিবাইক মালিক সমবায় সমিতির সভাপতি হাজী আসলাম। তার সভাপতিত্বে বক্তব্য দেন, অটোচালক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, চালক জাবেদ আলম, ফরহাদ হোসেন ও আরমান আলী প্রমুখ।

বক্তারা বলেন, সৈয়দপুর শহরের ৮০ ভাগ সড়কেরই জরাজীর্ণ অবস্থা। বিশেষ করে প্রধান সড়কগুলো বেহাল। তামান্না মোড় থেকে ওয়াপদা মোড় পর্যন্ত ৪ কিলোমিটার সড়ক একেবারেই চলাচল অযোগ্য। ফলে প্রায়ই ঘটছে দুর্ঘটনা। ভাঙছে যানবাহন ও নষ্ট হচ্ছে মালামাল এবং আহত হচ্ছেন লোকজন।

এ ব্যাপারে পৌরসভার নির্বাহী শহিদুল ইসলাম আন্দোলনকারীদের উদ্দেশে বক্তব্য দেন। তিনি বলেন, তামান্না মোড় থেকে ওয়াপদা মোড় পর্যন্ত রাস্তা সংস্কারের জন্য প্রকল্প প্রস্তাব বিশ্ব ব্যাংকে অনুমোদনের অপেক্ষায়। দু-তিন মাসের মধ্যেই বাজেট পেলেই কাজ শুরু করা হবে।

এই কথায় ইজিবাইকচালক মালিকরা ক্ষুব্ধ হয়ে ওঠে পৌরসভা ঘেরাও করে বিক্ষোভ প্রদর্শন করেন।  পৌরসভার প্যানেল মেয়র শাহীন হোসেন বলেন, এক সপ্তাহের মধ্যে মেইনটেনেন্স করে আপাতত রাস্তা চলাচল যোগ্য করা হবে। এর আগে কোনো ট্যাক্স বা লাইসেন্স বাবদ টাকা নেওয়া হবে না। তার আশ্বাসের পর আন্দোলনকারীরা কর্মসূচি স্থগিত করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]