লালমনিরহাট জেলা সমিতি রংপুর এর কমিটি গঠন | Rangpur24
  1. [email protected] : Live Rangpur :
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংকট সত্ত্বেও সরকার সামাজিক কর্মসূচি চালিয়ে যাচ্ছে: দীপু মনি শেখ হাসিনার বিরুদ্ধে সব ষড়যন্ত্র রাজপথে মোকাবিলা করতে হবে অনিবন্ধিত অনলাইন ওয়েব পোর্টাল বন্ধের সিদ্ধান্ত নিয়েছে সরকার রংপুর পাবলিক লাইব্রেরিতে ১ হাজার বই দিলেন কবি সম্পাদক ও প্রকাশক সাকিল মাসুদ ইউক্রেনের আঙুর এখন কুড়িগ্রামে ফটিকছড়িতে কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগ নেত্রীর বসতঘরে ভয়াবহ অগ্নিকাণ্ড গাইবান্ধায় চুড়িপট্টিতে আগুনে ১১ দোকান পুড়ে ছাই রংপুরে শেখ হাসিনা অনূর্ধ্ব-১৫ টি-টোয়েন্টি মহিলা ক্রিকেট টুর্নামেন্ট শুরু রংপুরে প্রতিবন্ধী মেয়েকে ধর্ষনের মুলহোতা কবিরাজ খালেক গ্রেফতার ছাগল বাঁচাতে গিয়ে সেপটিক ট্যাংকে পড়ে যুবকের মৃত্যু

লালমনিরহাট জেলা সমিতি রংপুর এর কমিটি গঠন

  • Update Time : রবিবার, ৫ মে, ২০২৪
  • ৯২ Time View
লালমনিরহাট জেলা সমিতি রংপুর এর কমিটি গঠন
লালমনিরহাট জেলা সমিতি রংপুর এর কমিটি গঠন

লালমনিরহাট জেলা সমিতি রংপুর এর কমিটি গঠন

সভাপতি ফাতেমী- সম্পাদক সুজন
নিজস্ব প্রতিবেদক, খবর বিজ্ঞপ্তির, স্টাফ রিপোর্টার ॥
রংপুরে কর্নেল নেয়ামুল ইসলাম ফাতেমী বীর প্রতীক (অব.) কে সভাপতি ও সিএনবি নিউজ ও দুর্বীন ইঞ্জিনিয়ারিং এর চেয়ারম্যান মিঞা মোহাম্মদ সুজন কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে “লালমনিরহাট জেলা সমিতি রংপুর”এর কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। গত শনিবার (৪মে) সন্ধ্যায় নগরীর রুপকথা থিম পার্কে আয়োজিত এক সাধারন সভা ও কমিটি গঠন অনুষ্ঠানে এই কমিটি গঠন করা হয়।

সভায় সমিতির সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কমিটির অন্যান্য সদস্যরা নির্বাচিত হয়। কমিটিতে অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন, সহ-সভাপতি এনটিভির সিনিয়র রিপোর্টার একেএম মঈনুল হক, কারমাইকেল কলেজের অধ্যাপক ওয়াহেদুজ্জামান মিঠু, জনতা ব্যাংক লালবাগ বাজার শাখার ম্যানেজার রবিউল ইসলাম রবি, এ্যাড রেজেকা সুলতানা ফেন্সি, সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন ডাঃ অধ্যাপক শরিফুল ইসলাম ননতু ও নিউজ টুয়েন্টিফোর টিভির রংপুর ব্যুরো প্রধান রেজাউল করিম মানিক, প্রচার সম্পাদক নির্বাচিত হয়েছেন ডিবিসি টেলিভিশন এর রংপুর ব্যুরো প্রধান মাজেদ মাসুদ, কোষাধ্যক্ষ হলেন সহকারী পুলিশ কমিশনার আল ইমরান, দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন আনোয়ারুল ইসলাম রনি, তথ্য ও গণমাধ্যম বিষয়ক সম্পাদক হয়েছেন জাগো নিউজের জিতু কবির, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আবু বকর সিদ্দিক শিলু, শিক্ষা বিষয়ক সম্পাদক আবু সায়েম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ শরিফুজ্জামান, সাংস্কৃতিক সম্পাদক হলেন তাজহাট থানার ওসি রবিউল ইসলাম নয়ন, ক্রীড়া সম্পাদক রোম্মানুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক শাহিনা পারভিন শিউলি। আইন বিষয়ক সম্পাদক হলেন গঙ্গাচরা থানার ওসি মাসুমুর রহমান।

কমিটিতে উপদেষ্টা মণ্ডলী পরিষদে রয়েছেন, বেগম রোকেয়া ইউনিভার্সিটির অর্থনীতি বিভাগের অধ্যাপক, বিভাগীয় প্রধান ড. মোরশেদ হোসেন, রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার অতিরিক্ত ডিআইজি সাইফুজ্জামান ফারুকী, রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি পঙ্কজ চন্দ্র রায়, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষিকা চায়না চৌধুরী, অবসরপ্রাপ্ত মৎস্য বিভাগীয় উপ-পরিচালক আব্দুর দাইয়ান দুলু, নীলফামারী সোনালী ব্যাংকের ডিজিএম ওয়াহেদুন্নবী, কুড়িগ্রাম সোনালী ব্যাংকের ডিজিএম বারেক চৌধুরী, কারমাইকেল কলেজের ইংরেজি বিভাগের প্রধান দিলীপ কুমার রায়, কারমাইকেল কলেজের অর্থনীতি বিভাগের প্রধান সাদেকুল ইসলাম, অগ্রনী ব্যাংকের ব্যবস্থাপক মোস্তফা কাদের ময়না, এলজিইডির বিভাগীয় প্রজেক্ট ডিরেক্টর কান্তেশ্বর রায়, কার্যনির্বাহী কমিটির কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ সেনাবাহিনীর রংপুর ক্যান্টনমেন্টের সার্জেন্ট হাসান কবির, কালীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তিতাস আলম। এছারাও আরও অনেকে বিভিন্ন পদে নির্বাচিত হয়েছেন এবং পরবর্তীতে ৫১ সদস্য বিশিষ্ট পুর্নাঙ্গ কমিটি করা হবে।

এসময় সমিতির নবনির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদক জানায়, লালমনিরহাট জেলা সমিতির মাধ্যমে নিজেদের সুযোগাযোগ তৈরী করে লালমনিরহাট তথা একটি সুন্দর দেশ গঠন করতে কাজ করবে লালমনিরহাট জেলা সমিতি রংপুর। সভা শেষে সকল সাধারণ সদস্যদের আপ্যায়ন রাতে ডিনার করা হয় পরে সকলকে ধন্যবাদ জানানো নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]