কুড়িগ্রামে ‘জিনের বাদশা’ আটক | Rangpur24
  1. [email protected] : Live Rangpur :
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন

কুড়িগ্রামে ‘জিনের বাদশা’ আটক

  • Update Time : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
  • ৭৮৩ Time View
কুড়িগ্রামে ‘জিনের বাদশা’ আটক
কুড়িগ্রামে ‘জিনের বাদশা’ আটক

কুড়িগ্রামে ‘জিনের বাদশা’ আটক

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে নকল সোনার পুতুলসহ মো. আব্দুর রশিদ (৩৭) ওরফে জিনের বাদশা নামে এক প্রতারককে আটক করা হয়েছে।মঙ্গলবার (১০ অক্টোবর) রাতে উপজেলার চর ভূরুঙ্গামারী ইউনিয়নের নতুনহাট বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। তিনি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বাড়িয়া গ্রামের রাজা মিয়ার ছেলে।

চর ভুরুঙ্গামারী ইউনিয়নের চেয়ারম্যান মানিক উদ্দিন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি জানিয়েছেন, নতুন হাট এলাকার আকবর আলীর স্ত্রী ফয়েরজানকে বিভিন্ন সময় কল দিয়ে জিনের বাদশা পরিচয় দিতেন তিনি। ফয়েরজানের স্বামী-সন্তান মারা যাবে বলে ভয়-ভীতি প্রদর্শন ও গুপ্তধন পাওয়ার কথা বলে বিকাশের মাধ্যমে কিছু টাকা হাতিয়ে নিয়েছেন।

তিনি আরও বলেন, প্রতারক আব্দুর রশিদ গায়েবি সম্পদ দেওয়ার কথা বলে মঙ্গলবার সন্ধ্যায় সোনার আবরণের একটি পিতলের নকল মূর্তি দিতে চর ভূরুঙ্গামারীতে আসে। বাজারে সন্দেহজনকভাবে ঘুরাঘুরি করতে দেখে গ্রাম পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি সব স্বীকার করেন। পরে স্থানীয়দের সহায়তায় তাকে আটক করে পুলিশে দেওয়া হয়।ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]