1. [email protected] : Live Rangpur :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন

সৈয়দপুরে নির্মাণাধীন মসজিদের দেয়াল ধসে শ্রমিকের মৃত্যু

  • Update Time : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ৭৩ Time View
সৈয়দপুরে নির্মাণাধীন মসজিদের দেয়াল ধসে শ্রমিকের মৃত্যু
সৈয়দপুরে নির্মাণাধীন মসজিদের দেয়াল ধসে শ্রমিকের মৃত্যু

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে নির্মাণাধীন মসজিদের দেয়াল ধসে শফিকুল ইসলাম (৩৬) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।বৃহস্পতিবার (২৫ মে) বেলা ১১টার দিকে শহরের রেলওয়ে গেটবাজার (রেলওয়ে কারখানার প্রধান গেটের সামনে) এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শফিকুল ইসলাম উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের পোড়ারহাট এলাকার আব্দুর রশিদের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, রেলওয়ে কারখানার প্রধান গেটের সামনে বায়তুল মামুর জামে মসজিদ ভেঙে নতুন করে নির্মাণ কাজ চলছিল। শুরু থেকেই শফিকুল ইসলাম সেখানে নির্মাণ শ্রমিকের কাজ করছিলেন। ওইদিন ভিত্তি খনন করার সময় পাশের পুরাতন দেয়াল ভেঙে পড়ে। এতে দেয়ালের নিচে চাপা পড়েন শফিকুল। অন্যান্য শ্রমিকরা তাকে উদ্ধার করে স্থানীয় ১০০ শয্যা হাসপাতালে নিলে সেখানকার জরুরি বিভাগের চিকিৎসক শফিকুলকে মৃত ঘোষণা করেন।

নিহত শফিকুলের ছোট ভাই শরিফুল ইসলাম বলেন, আমার ভাই শফিকুল পরিবারের একমাত্র উপার্জনকারী ছিলেন। তার স্ত্রীসহ ছোট দুই ছেলে-মেয়ে আছে। সকালে কাজের জন্য বাড়ি থেকে বের হয়ে আর ঘরে ফিরলেন না। ভাইকে হারিয়ে পুরো পরিবার অসহায় হয়ে পড়ল।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, মরদেহের সুরতহাল প্রতিবেদন করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সৈয়দপুর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com  
Md Prince By rangpur24.com