রসিক নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল মার্কার প্রার্থী মোস্তফার মনোনয়নপত্র দাখিল | Rangpur24
  1. [email protected] : Live Rangpur :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন

রসিক নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল মার্কার প্রার্থী মোস্তফার মনোনয়নপত্র দাখিল

  • Update Time : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
  • ১২৭ Time View
রসিক নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল মার্কার প্রার্থী মোস্তফার মনোনয়নপত্র দাখিল

স্টাফ রিপোর্টার ॥
রংপুর সিটি কর্পোরেশনের নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল মার্কার প্রার্থী জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর মহানগর সভাপতি সাবেক সিটি মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফার মনোনয়ন পত্র দাখিল করা হয়েছে।
গতকাল মঙ্গলবার দুপুরে নির্বাচনী আ লিক কার্যালয়ে রির্টানিং কর্মকর্তা আব্দুল বাতেনের হাতে লাঙ্গল মার্কার প্রার্থী হিসেবে এই মনোনয়নপত্র দাখিল করেন সাবেক এই মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।
মনোনয়ন দাখিলকালে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান, রংপুর মহানগর সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক এস.এম ইয়াসির, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও রংপুর জেলার আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল মাসুদ চৌধুরী নান্টু, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, সাবেক মেয়র কন্যা জারিন তাসনিম, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আনিছুর রহমান আনিছ।
এছাড়াও অন্যান্যদের মধ্যে রসিক সাবেক মেয়র মহদয়ের পিতা আলহাজ¦ মোঃ মামদুহুর রহমান, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগর সহ-সভাপতি লোকমান হোসেন, জাহেদুল ইসলাম, জাতীয় যুব সংহতি রংপুর জেলার সভাপতি হাসানুজ্জামান নাজিম, জাতীয় যুব সংহতি রংপুর মহানগর সভাপতি শাহিন হোসেন জাকির, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি রংপুর মহানগর আহবায়ক মোঃ ফারুক মন্ডল, জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর সভাপতি ইয়াসির আরাফাত আসিফ, জাতীয় মহিলা পার্টি রংপুর জেলা নেত্রী নাহিদ ইয়াসমিনসহ অন্যান্য জাতীয় পার্টি রংপুর জেলা ও মহানগর এবং অঙ্গ সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা।
মনোনয়ন দাখিল পরবর্তী উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, সবার সহযোগিতায় রংপুরে একটি সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হবে। রংপুরে পার্টির মধ্যে কোন ধরনের বিভেদ নেই এবং আগামী ৯ই ডিসেম্ব থেকে জাতীয় পার্টির নেতা-কর্মীরা তা প্রমাণ করবে।
নির্বাচন নিয়ে কোন সংশয় নেই জানিয়ে মোস্তফা বলেন, রংপুরের মানুষ সিদ্ধান্ত নিতে কখনো ভুল করেনি এবারও করবে না আগামী ২৭ তারিখে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করবে।
ইভিএম একটি যন্ত্র এর পিছনের কারিগররা যদি নিরপেক্ষ থাকে তাহলে সুষ্ঠু নির্বাচন করা সম্ভব।
মোস্তফা আরো বলেন, যারা নির্বাচনে অংশগ্রহণ করছে তারা সবাই যোগ্যপ্রার্থী। একটি অবাধ সুষ্ঠু নির্বাচনে জনগণ যাকে রায় দেবে আমরা সেই রায়ের প্রতি শ্রদ্ধাশীল থাকবো।
এই সিটি কর্পোরেশনে তৃতীয়বারের মতো আগামী ২৭ ডিসেম্বর ভোট উৎসবের আয়োজন করেছে নির্বাচন কমিশন। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৯ নভেম্বর। যাচাই বাছাই করা হবে ১ ডিসেম্বর। আর মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ ৮ ডিসেম্বর, প্র্রতীক বরাদ্দ দেয়া হবে ৯ ডিসেম্বর। সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪ টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। ভোটকেন্দ্র গুলোতে ইভিএম ছাড়াও সিসিটিভি ক্যামেরা স্থাপন করা হবে। এদিকে বাদ যোহর কলেজ রোডস্থ জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান জি.এম কাদের এমপির বিরুদ্ধে দায়ের করা মামলা আদালত কর্তৃক খারিজ করে দেয়ায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ###

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]