1. [email protected] : Live Rangpur :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

দিনাজপুরের ধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার প্রধান হোতা রংপুরে গ্রেফতার

  • Update Time : রবিবার, ১৯ মে, ২০২৪
  • ৮৯ Time View
দিনাজপুরের ধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার প্রধান হোতা রংপুরে গ্রেফতার
দিনাজপুরের ধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার প্রধান হোতা রংপুরে গ্রেফতার

দিনাজপুরের ধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার প্রধান হোতা রংপুরে গ্রেফতার
আসামী মোঃ নাজিবুল ইসলাম নাজিম বিভিন্ন সময়ে ভিকটিমকে প্রেম নিবেদনসহ উত্ত্যক্ত করে আসছিল। এক পর্যায়ে ভিকটিম তাঁর প্রস্তাবে রাজি না হওয়ায় গত ২০মে আসামী মোঃ নাজিবুল ইসলাম নাজিম ভিকটিমকে ফুসলিয়ে বিবাহের প্রলোভন দেখিয়ে, ভিকটিমের বসতবাড়ী হতে অনুমান ১৫০ গজ দূরে বাঁশ ঝাড়ের আড়ালে নিয়ে জোরপূর্বক র্ধ্ষণ করে এবং মোবাইলে ভিডিও চিত্র ধারণ করে । অতঃপর ভিকটিমকে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিতে থাকে। আসামী গত ১০জানুয়ারী  ভিকটিমকে একা পেয়ে জোরপূবক উঠিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে, ভিকটিম না যেতে চাইলে এলাপাথারী চর থাপ্পর এবং গলা চাাপিয়ে হত্যার চেষ্টা করে।

পরবর্তীতে ভিকটিমর বাবা বাদী হয়ে দিনাজপুর জেলার পার্বতীপর থানায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে,২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন (সংশাধনী-২০০৩) আইনের ৯(১) ধারা, ২০১২ সালের পর্ণোগ্রাফি নিয়ন্ত্রন আইনের ৮(১),(২) এবং ১৮৬০ সালের পেনাল কোড আইনের ৩৪১/৩২৩/৩০৭/৫০৬ (২) ধারা মতে মামলা দায়ের করে। আসামী মোঃ নাজিবুল ইসলাম নাজিম মামলার পর থেকেই বিভিন্ন স্থানে আত্মগোপন করে ছিল।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৩, ব্যাটালিয়ন সদর এবং সিপিসি-১, দিনাজপুর এর যৌথ অভিযানে উক্ত চা ল্যকর ঘটনার বিষয়ে গোয়েন্দা নজরদারী শুরু করে। এক পর্যায়ে তথ্য উপাত্ত পর্যালোচনা করে গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ১৯ মে র‌্যাব-১৩, ব্যাটালিয়ন সদর এবং সিপিসি-১, দিনাজপুর এর যৌথ অভিযানে রংপুর মহানগরীর কোতয়ালী থানাধীন রংপুর পলিটেকনিক ইনস্টিটিউট এর সামনে হতে অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামী মোঃ নাজিবুল ইসলান নাজিম, পিতা-মোঃ মাহাবুব আলম, গ্রামঃ উত্তর আটরাই, থানা-পার্বতীপুর, জেলা-দিনাজপুরকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী স্বীকার করে যে, ভিকটিমকে জোর পূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে আসামীকে দিনাজপুর জেলার পার্বতীপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com  
Md Prince By rangpur24.com