1. [email protected] : Rangpur24.com : Mahfuz prince
রোজিনা ইসলামকে হেনস্তা ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে রংপুরে মানব্বন্ধন - rangpur24
সোমবার, ২১ জুন ২০২১, ১২:৫৪ অপরাহ্ন

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

রোজিনা ইসলামকে হেনস্তা ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে রংপুরে মানব্বন্ধন

  • Update Time : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ৭৪ Time View

প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্তা ও মিথ্যা মামলা প্রত্যাহার এবং তার নিঃশর্ত মুক্তির দাবিতে রংপুরে সুশাসনের জন্য নাগরিক, জাতীয় কন্যা শিশু এডভোকেসি ফোরাম, বিকশিত নারী নেটওয়ার্ক, ইয়ুথ এন্ডিং হাঙ্গার এর মানববন্ধন কর্মসুচি পালন করেছে।

বৃহস্পতিবার ২০ মে শহরের প্রাণ কেন্দ্র প্রেস ক্লাব চত্বরে সকাল সাড়ে ১০ টা থেকে ১২ টা পর্যন্ত দেড়ঘন্টা ব্যাপী এই মানববন্ধন কর্মসুচি পালিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, প্রশাসনের কর্মকর্তারা ভূলে গেছে তারা জনগনের কর্মচারি। তারা জনগনকে সেবা না দিয়ে নির্যাতন করছে। খারাপ ব্যবহার করছে। প্রশাসনে থাকা বিসিএস ক্যাডাররা সাংবাদিকদের মানুষ মনে করছেনা। তারা অনিময়, দূর্নীতি ও ঘুষ খেয়ে রাতা রাতি আঙ্গুল ফুলে কলা গাছে পরিনত হচ্ছে, সম্পদের পাহাড় গড়ছে। তাদের অনিময়, দূর্নীতি ও ঘুষের খবর তুলে ধরলে সাংবাদিকদের হেনস্তা করছে। মামলা দিচ্ছে, জেলে পুরছে। দেশের রাজনীতিবিদ, মন্ত্রী এমপিদের নিয়ে কটুত্তি করছে। দম্ভ করে বলছে রাজনীতিবিদরা নয়,আমরা দেশ চালাই। জেলা পর্যায়ে চাকুরি করতে এসে সম্পদের পাহাড় গড়ে চলে যাচ্ছে। আর এসব নিয়ে সংবাদ করলে সাংবাদিকদের নির্যাতন, হেনস্তা, হামালা মামলা করে জেলে পুরে দেয়া হচ্ছে। রোজিনা ইসলাম একজন সিনিয়র অনুসন্ধ্যানিকুলক সাংবাদিক। তার কলম চলে রাঘব বয়ালদের বিরুদ্ধে। স্বাস্থ্য মন্ত্রনালয় এ সময়ের সবচেয়ে আলোচিত/সমালচিত মন্ত্রনালয়। সেই মন্ত্রনালয়ের অনিয়ম নিয়ে একাধীক সংবাদ প্রকাশ করায় তাকে জেলে পাঠানো হয়েছে। আমরা তার নিঃশর্ত মুক্তি চাই।

এসময় সুশাসনের জন্য নাগরিক, জাতীয় কন্যা শিশু এডভোকেসি ফোরাম, বিকশিত নারী নেটওয়ার্ক, ইয়ুথ এন্ডিং হাঙ্গার এর সকল নেতাকর্মীরা মানব্বন্ধনে অংশগ্রহন করে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 রংপুর২৪ডটকম-সত্য প্রকাশে সারাক্ষণ[email protected]
Md Prince By rangpur24.com