April 15, 2021, 12:07 am

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

যানজট নিরসনের দাবিতে হিলিতে সড়ক অবরোধ

Reporter Name
  • Update Time : Saturday, March 20, 2021
  • 79 Time View

যানজট ও রাস্তা প্রসারের দাবিতে দিনাজপুরের হিলিতে ঘন্টা ব্যাপী সড়ক অবরোধ করে রাখে স্থানীয় সর্বসাধারণ। সড়ক অবরোধের কারণে থেমে যায় শহরের সকল যান চলাচল। দিনাজপুর ৬ আসনের সংসদ সদস্য এমপি শিবলী সাদিক এসে যানজট নিরসন ও রাস্তা প্রসারের দাবি মেনে নেওয়ার কথা আশ্বস্ত করে এবং জনসাধারণ সড়ক অবরোধ তুলে নেয়। আজ শনিবার (২০ মার্চ) হিলির চারমাথা মোড়ে সকাল সাড়ে ১০ থেকে সাড়ে ১১ টা পর্যন্ত সড়ক অবরোধ করে রাখে স্থানীয় সর্বসাধারণ।

হিলি স্থলবন্দরের যানজট নিরসনের দাবিতে রিকশা শ্রমিক, ইজিবাইক শ্রমিক, বাস শ্রমিক সহ আপামর সর্বসাধারণ এবং সকল দলের নেতা-কর্মীরা। একঘন্টার সড়ক অবরোধে হিলির সাথে দেশের বিভিন্ন স্থানের যোগাযোগ বন্ধ হয়ে যায়। অবরোধকারীদের দাবি অচিরেই হিলিকে যানজট মুক্ত করতে হবে এবং সড়ক প্রসার করতে হবে। হাকিমপুর (হিলি) পৌর মেয়র জামিল হোসেন চলন্ত বলেন, আমি সকল জনগণের সাথে একাত্মতা ঘোষণা করছি।

যানজট হিলির জন্য একটা অভিশাপ। আগামী এক সপ্তাহের মধ্যে যানজট নিরসনের ব্যবস্থা না হলে,আমরা আবারও কঠোর অবস্থানে অবস্থান করবো। হাকিমপুর হিলি উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন বলেন, যানজটের কারণে সাধারণ খেটে খাওয়া মানুষগুলো বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছে। সকল প্রকার যোগাযোগ ব্যবস্থার অবনতি হচ্ছে। এর একটি সুরাহার প্রয়োজন।

সড়ক অবরোধ ঠেকাতে ছুটে আসেন দিনাজপুর ৬ আসনের সংসদ সদস্য এমপি শিবলী সাদিক। তিনি অবরোধ কারীদের আশ্বস্ত করেন, আমি স্থানীয় প্রশাসন, সড়ক কর্তৃপক্ষ ইউএনও এবং জেলা প্রশাসকের সাথে বসে হিলির যানজট নিরসন এবং সড়ক প্রসারের ব্যবস্থা করবো। শেষে সংসদ সদস্যের দেওয়া প্রতিশ্রুতিতে সড়ক অবরো তুলে নেন সর্বসাধারণ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category