1. [email protected] : Rangpur24.com : Mahfuz prince
বিপন্ন কর্মহীন মানুষের মাঝে রংপুর চেম্বারের খাদ্যসামগ্রী বিতরণ - rangpur24
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৯:৫৭ পূর্বাহ্ন

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

বিপন্ন কর্মহীন মানুষের মাঝে রংপুর চেম্বারের খাদ্যসামগ্রী বিতরণ

  • Update Time : মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ৭৪ Time View

১১ মে ২০২১, আসন্ন ঈদ উপলক্ষে করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়া রংপুরের নিম্ন আয়ের মানুষ সহ শ্রমিক, দিনমজুর, বস্তিবাসী, দোকান কর্মচারী, আদিবাসী সম্প্রদায় এবং অসচ্ছল ও দুঃস্থ ১৩০০ পরিবারের মাঝে রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র পক্ষ থেকে রংপুরের বিভিন্ন স্পটে আজ থেকে ঈদের আগের দিন পর্যন্ত পর্যায়ক্রমে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে।
এ উপলক্ষে অদ্য ১১ মে দুপুরে রংপুরের জেলা প্রশাসক মোঃ আসিব আহসান ও রংপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার—- মোহাঃ আবদুল আলীম মাহমুদ, বিপিএম এর নিকট ৩০০ প্যাকেট খাদ্য সামগ্রী হস্তান্তরের মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের শুভ সূচনা করেন রংপুর চেম্বারের সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটুসহ চেম্বারের পরিচালকবৃন্দ।
সুষ্ঠুভাবে খাদ্য সামগ্রী বিতরণের লক্ষ্যে রংপুরের জেলা প্রশাসক মোঃ আসিব আহসান এর মাধ্যমে ২০০ প্যাকেট ও রংপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোহাঃ আবদুল আলীম মাহমুদ, বিপিএম এর মাধ্যমে ১০০ প্যাকেট খাদ্য সামগ্রী এবং বাকী ১০০০ প্যাকেট ত্রাণ সামগ্রী রংপুর চেম্বার পরিচালনা পর্ষদের কর্মমর্তা ও পরিচালকবৃন্দ করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়া শ্রমিক, দিনমজুর, বস্তিবাসী, দোকান কর্মচারী, আদিবাসী সম্প্রদায় এবং অসচ্ছল ও দুঃস্থ মানুষের মাঝে ঈদের আগের দিন পর্যন্ত পর্যায়ক্রমে বিতরণ করবে।
খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল-২ কেজি, আলু- ২ কেজি, লবণ ৫০০ গ্রাম, সয়াবিন তেল-৫০০ মিলি, ডাল-৫০০গ্রাম, সাবান-১টা, মুড়ি ৪০০ গ্রাম, প্যাকেট দুধ-৫০০ মিলি, লাচ্ছা সেমাই ১ কেজি, চিনি ৫০০ গ্রাম, বেকারী বিস্কুট-৪০০ গ্রাম ও মিস্টি কুমড়া ১ পিস।

করোনা ভাইরাসের কারণে শ্রমজীবি মানুষ কর্মহীন হয়ে পড়ায় খাদ্য সংকটে পড়েছে নিম্ন আয়ের মানুষ সহ শ্রমিক, দিনমজুর, বস্তিবাসী, দোকান কর্মচারী, আদিবাসী সম্প্রদায় এবং অসচ্ছল, দুঃস্থ ও গরীব লোকজন। রংপুর চেম্বার সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে অসহায় মানুষের কষ্ট লাঘবের উদ্দেশ্যে এসব খাদ্য সামগ্রী বিতরণ করে।
ত্রাণ সামাগ্রী বিতরণকালে চেম্বারের পরিচালকবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ রিয়াজ শহিদ শোভন, মোঃ আশরাফুল আলম আল আমিন, অজয় প্রসাদ বাবন, মোঃ আজিজুল ইসলাম মিন্টু, মোঃ আকবর আলী, মোঃ মোতাহার হোসেন মন্ডল মওলা, মোঃ আমজাদ হোসেন চৌধুরী, মোঃ ওবায়দুর রহমান রতন, মোঃ জুলফিকার আজিজ খান ভুট্টু, খেমচাঁদ সোমানী রবি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 রংপুর২৪ডটকম-সত্য প্রকাশে সারাক্ষণ[email protected]
Md Prince By rangpur24.com