1. [email protected] : Rangpur24.com : Mahfuz prince
পীরগঞ্জে ৮ পরিবারের স্বপ্ন পুড়ে ছাই - rangpur24
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৪:০৯ পূর্বাহ্ন

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

পীরগঞ্জে ৮ পরিবারের স্বপ্ন পুড়ে ছাই

  • Update Time : শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ১০৩ Time View

মধ্যরাতে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে আট পরিবারের স্বপ্ন পুড়ে ছাই হয়ে গেছে। এ ঘটনায় ওই বাড়িগুলোতে থাকা চারটি গরু এবং ছয়টি ছাগলসহ ১৯টি ঘর পুড়ে হয়েছে। পরে সেতাবগঞ্জ ও পীরগঞ্জ উপজেলার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। বৃহস্পতিবার দিবাগত রাতে দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা ২নম্বর ইশানিয়া ইউনিয়নের বারেয়া গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় সেতাবগঞ্জ ফায়ার সার্ভিসের প্রধান রতন আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাতে ২নম্বর ইশানিয়া ইউনিয়নের বারেয়া গ্রামের ৮টি বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পার্শ্ববর্তী ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে প্রায় দুই ঘণ্টা কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

স্থানীয়দের বরাত দিয়ে ২নম্বর ইশানিয়া ইউনিয়নের চেয়ারম্যান উৎপল রায় বুলু বলেন, মধ্যরাতে বারেয়া গ্রামে আগুন লেগে ৮টি পরিবারে ১৯টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পরিবারগুলোর সকালের খাবারের ব্যবস্থা করা হয়েছে। উপজেলা প্রসাশনের পক্ষ থেকে তাদের ত্রাণ পৌঁছানো হয়েছে।

বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পাল বলেন, আগুনে ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সরকারি সহায়তার দুই বান্ডিল টিন, ছয় হাজার টাকা, ৩০ কেজি চাল, ৫টি কম্বল, শাড়ি ও লুঙ্গি প্রদান করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 রংপুর২৪ডটকম-সত্য প্রকাশে সারাক্ষণ[email protected]
Md Prince By rangpur24.com