1. [email protected] : Live Rangpur :
রবিবার, ১২ মে ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন

দুই দিন পর নদী থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

  • Update Time : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ২২৬ Time View
দুই দিন পর নদী থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার
দুই দিন পর নদী থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার
দুই দিন পর নদী থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার-লালমনিরহাট প্রতিনিধি :লালমনিরহাটে নিখোঁজের দুই দিন পর তিস্তা নদী থেকে শরিফা বেগম(২৬) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।বৃহস্পতিবার(২ জুন) দুপুরে সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নে তিস্তা রেল সেতুর পুর্ব পাড়ে নদীতে ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।মৃত শরিফা বেগম সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের আলুটারী গ্রামের স্রোত আলীর মেয়ে।
 
গোকুন্ডা ইউনিয়ন বিট পুলিশিং অফিসার সদর থানার উপ পরিদর্শক(এসআই) মিজানুর রহমান  জানান, প্রতিবেশি এক যুবকের সাথে বিয়ে হয় শরিফা বেগমের। বিয়ের পর থেকে তাদের বনিবনা ছিল না। প্রায় বিবাদ লাগত তাদের সংসারে। গত মঙ্গলবার(৩১ মে) থেকে শরিফার কোন খোঁজ নেই বলে তার বাবার পরিবারকে জানায় স্বামীর পরিবারের লোকজন। অনেক খোঁজা খুঁজি করেও মেয়ের সন্ধান পাননি শরিফার বাবা স্রোত আলী।
 
নিখোঁজের দুই দিন পরে বৃহস্পতিবার স্বামীর বাড়ির ভাটিতে তিস্তা রেল সেতুর পুর্ব পাড়ে তিস্তা নদীতে একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করলে তার পরিবারের লোকজন শরিফার মরদেহ সনাক্ত করেন। এ ঘটনায় সদর থানায় একটি অপমৃত্যু মামলা করে পুলিশ মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়। তদন্তের স্বার্থে শরিফার পলাতক স্বামীর নাম পরিচয় প্রকাশ করেনি পুলিশ। লালমনিরহাট সদর থানার ওসি শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। দুই দিন পর নদী থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]