1. [email protected] : Live Rangpur :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন

ঈদে অসহায়দের পাশে রংপুর জেলা আওয়ামীলীগ

  • Update Time : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ৬৩ Time View
ঈদে অসহায়দের পাশে রংপুর জেলা আওয়ামীলীগ
ঈদে অসহায়দের পাশে রংপুর জেলা আওয়ামীলীগ

ঈদে অসহায়দের পাশে রংপুর জেলা আওয়ামীলীগ

রংপুরে অসহায় দুস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করেছে রংপুর জেলা আওয়ামীলীগ।  পবিত্র রমজান মাস সিয়াম সাধনার প্রায় ২৮ দিন পর আর দুই দিন বাকী তারপরের দিন পবিত্র ঈদুল ফিতর। আমরা জানি  সকল ধর্মে মানুষ সৃষ্টির সেরা জীব হিসেবে গন্য করা হয়েছে। মানুষ মানুষের জন্যে। জননেত্রী শেখ হাসিনা ইফতার পার্টি না করে অসহায়দের পাশে সাহায্য নিয়ে দাঁড়ানোর আহবান জানিয়েছেন। তাই আওয়ামী লীগ অসহায়দের পাশে দাঁড়ানোর চেষ্টা করছে। আওয়ামী লীগ সবসময়ই অসহায়দের পাশে এসে দাঁড়ায়।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অন্ধ, প্রতিবন্ধী এবং অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে রংপুর জেলা আওয়ামীলীগ যুগ্ম আহ্বায়ক মাজেদ আলী বাবুল তার  বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন,কিছু অসাধু ব্যবসায়ী সিন্ডিকেট করে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়িয়ে দিয়েছিল।কিন্তু সেই চক্রান্ত সফল হয়নি। জননেত্রী শেখ হাসিনার সবসময়ই সাধারণ মানুষের কথা ভাবেন। তিনি মানবতার মা। তাঁর সঠিক পদক্ষেপের কারণে দেশ সুন্দরভাবে এগিয়ে যাচ্ছে।ইনশাআল্লাহ প্রতিবছর এ উদ্যোগ অব্যাহত রাখার চেষ্টা করবো। সবার অংশগ্রহণে ঈদ হোক আনন্দময়।

ঈদ উপলক্ষে পাঁচ শতাধিক অসহায় মানুষকে প্রধানমন্ত্রীর দেওয়া ঈদ উপহার তুলে দিলেন রংপুর জেলা আওয়ামী লীগ যুগ্ম আহ্বায়ক মাজেদ আলী বাবলু। মঙ্গলবার দুপুরে নগরীর বেতপট্রিস্থ দলীয় কার্যালয়ে রংপুর জেলা আওয়ালীগ ও এর অঙ্গসংগঠনের উদ্যোগে প্রধান মন্ত্রী শেখ হাসিনার উপহার সমাজের পিছিয়ে পড়া অস্বচ্ছল প্রায় ৫০০ অসহায় মানুষের মাঝে শাড়ী লুঙ্গী বিতরণ করেন রংপুর জেলা আওয়ামীলীগের নেতারা। এসময় অঙ্গসংগঠনের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়মীলীগ কার্যনির্বাহী সদস্য এরশাদুল হক রঞ্জু,তাজুল ইসলাম,এটিএম মুসা,জিন্নাত হোসেন লাভলু,সজীব হোসেন,ঢালু,সনি,জুম্মুন হোসেন,ওয়াসিমুল বারী সিমু,মিজানুর রহমান তুহিন,ইক্তা হাছনা লুনা,ছাড়াও অন্যান্য কার্য্যনির্বাহী সদস্যবৃন্দসহ মৎস্যজীবি নেতা নজরুল ইসলাম দুখু এছাড়াও মহিলা আওয়ামীলীগ রংপুর জেলা শাখার সাধারন সম্পাদক এড জাকিয়া সুলতানা চৈতি,জেলা যুবলীগ সভাপতি বাবু লক্ষীন চন্দ্র দাস,সহ সভাপতি নোশাদ আলম রাজু মহিলা যুবলীগ রংপুরের আহবায়ক সুমাইয়া বেগম এছাড়াও মহিলা আওয়ামীলীগ রংপুর জেলা শাখার বিউটি বেগম,কেয়া বনিসহ সকল অঙ্গসংগঠনের স্থানীয় নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]