1. [email protected] : Live Rangpur :
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন

নগরীর মডার্ন মোড়ে সাব-কন্ট্রোল রুম স্থাপন

  • Update Time : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৮১ Time View
নগরীর মডার্ন মোড়ে সাব-কন্ট্রোল রুম স্থাপন
নগরীর মডার্ন মোড়ে সাব-কন্ট্রোল রুম স্থাপন
নগরীর মডার্ন মোড়ে সাব-কন্ট্রোল রুম স্থাপন
*****************************************
আজ ০৪ এপ্রিল ২০২৪ খ্রি. রংপুর মেট্রোপলিটন পুলিশ কর্তৃক নগরীর মডার্ন মোড়ে পবিত্র ঈদ-উল-ফিতর ২০২৪ উপলক্ষে ঘরমুখো মানুষের চলাচল নির্বিঘ্ন করা, যানজট নিরসন ও তাদের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে সাব-কন্ট্রোল রুম স্থাপন করা হয়। রংপুর মেট্রোপলিটন পুলিশ ও র‍্যাব-১৩ এর সদস্যবৃন্দের সমন্বয়ে এ কার্যক্রম ২৪ ঘন্টা চলমান থাকবে এবং ঈদ পরবর্তী সময়ে ঈদ উপলক্ষে ঘরমুখো মানুষের কর্মস্থলে ফিরে যাওয়া নির্বিঘ্ন রাখতে এই কার্যক্রম অব্যাহত থাকবে।
মোঃ মেনহাজুল আলম পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক), আরপিএমপি, রংপুর এর সঞ্চালনায় উক্ত সাব-কন্ট্রোল রুমের শুভ উদ্বোধন করেন রংপুর মেট্রোপলিটন পুলিশের সম্মানিত কমিশনার জনাব মোঃ মনিরুজ্জামান বিপিএম-বার, পিপিএম-বার মহোদয়।
এসময় উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) জনাব মোঃ আবু মারুফ হোসেন পিপিএম-সেবা এবং অন্যান্য পদবীর পুলিশ সদস্যবৃন্দ; কমান্ডিং অফিসার, র‍্যাব-১৩ জনাব আরাফাত ইসলাম এবং র‍্যাব-১৩ এর বিভিন্ন পদমর্যাদার সদস্যবৃন্দ; পুলিশ সুপার (অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), হাইওয়ে পুলিশ, রংপুর রিজিয়ন, রংপুর জনাব মোহাম্মদ জাকারিয়া ছাড়াও বিভিন্ন শ্রমিক-সংগঠনের নেতাকর্মীবৃন্দ ও প্রিন্ট ইলেকট্রিক মিডিয়ার সম্মানিত প্রতিনিধিগণ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]