1. [email protected] : Live Rangpur :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন

রংপুরে শাপলা চত্বর এসএসসি-৯৭ ব্যাচের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • Update Time : শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ৮৩ Time View
রংপুরে শাপলা চত্বর এসএসসি-৯৭ ব্যাচের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
রংপুরে শাপলা চত্বর এসএসসি-৯৭ ব্যাচের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রংপুরে শাপলা চত্বর এসএসসি-৯৭ ব্যাচের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক
রংপুরে এসএসসি-৯৭ ও এইচএসসি-৯৯ ব্যাচের বন্ধুদের অংশগ্রহণে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।গত শুক্রবার নগরীর আদর্শ স্কুল মাঠে ইফতার ও দোয়া মাহফিলে এসএসসি-৯৭ ও এইচএসসি-৯৯ ব্যাচের রংপুর শাপলাচত্বর বন্ধুদের উপস্থিতি এক মিলন মেলায় পরিণত হয়। বিকাল ৫টা থেকেই প্রত্যেকে ইফতার মাহফিলে যোগ দিতে থাকে। এসময় এসএসসি-৯৭ ও এইচএসসি-৯৯ ব্যাচের প্রায় ৩ শত বন্ধুর উপস্থিতিতে ইফতার মাহফিলটি প্রাণবন্ত হয়ে উঠে। ইফতারের পূর্বে উপস্থিত সকলে দোয়া কামনার মাধ্যমে ইফতারের সূচনা হয়। এ সময় ইফতারের সময় হলে পথচারীদের ইফতার পয়াকেট বিতরণ করেন এসএসসি ব্যাচের বন্ধুরা।
নারীদেশের বিভিন্ন স্থানে পেশাগত দায়িত্বে থাকার পরও রমজানে একদিন প্রত্যেকে ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন। ইফতারের পূর্বে সকলের সাথে সৌজন্য সাক্ষাত ও দীর্ঘদিনের জমে থাকা আড্ডা এক বাড়তি অনুভূতির প্রকাশ পায়।
আয়োজকরা জানান, রংপুর বিভাগের ৮ জেলার ৫৮ উপজেলার বন্ধুরা নানা প্রতিবন্ধকতা থাকা সত্ত্বেও রমজানে এক দিন সকল বন্ধু-বান্ধব এক সাথে হয়। তাই প্রতিবছরের ন্যায় এবারও শাপলা চত্তরের বন্ধুদের উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন করেন।
এসএসসি-৯৭ ও এইচএসসি-৯৯ ব্যাচের আহবায়ক ডাঃ মোস্তফা আলম বনি, রংপুর বিভাগীয় কমিটি এসএসসি-৯৭ ও এইচএসসি-৯৯ ব্যাচের সদস্য সচিব হাফিজার রহমান রিংকু, আমাদের প্রতিদিন- এর বার্তা সম্পাদক সৈয়দ বোরহান কবির বিপ্লব, সকালের বাণী বার্তা সম্পাদক এস এম ইকবাল সুমন, শাপলা চত্তরের বন্ধু মোজাহারুল হান্নান ফারুক, শফিকুল কবির রানা, নয়ন, আখলাখ রুবেল, মহিদুল আহমেদ বাবু, নুর ইসলাম, হাজী রিপন, মঞ্জুরুল ইসলাম মঞ্জু, গোলজার রহমান, ইফতার মাহফিলে এসএসসি-৯৭ ও এইচএসসি-৯৯ ব্যাচের রংপুর বিভাগীয় কমিটির সকল বন্ধুরা অংশ নেয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]